১৩ মে ২০২১
`

পরকীয়ায় বাধা দেয়ায় পুরুষাঙ্গ কেটে স্বামীকে খুন

স্ত্রীর পরকীয়ায় বাধা দেয়ায় পুরুষাঙ্গ কেটে স্বামীকে খুন - নয়া দিগন্ত

সীতাকুণ্ডে স্ত্রীর পরকীয়ায় বাধা দেয়ায় পুরুষাঙ্গ কেটে নির্মমভাবে স্বামীকে হত্যা করেছে তারই স্ত্রী। নিহতের নাম মো: জয়নাল আবেদীন। শনিবার সকাল ৭টার সময় বাড়ির পুকুর থেকে জয়নালের লাশটি উদ্ধার করা হয়। উপজেলার বাড়বকুণ্ডের তেলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক স্ত্রীকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১১ বছর আগে বাড়বকুণ্ড তেলিপাড়ার তেলি বাড়ির মৃত মো: ইসলামের ছেলে মো: জয়নাল আবেদীন প্রকাশ কালা মিয়ার (৩৫) সাথে একই বাড়ির মৃত জহিরুল হকের মেয়ে রিমা আক্তারের (২৫) সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। জয়নাল আবেদীন ছিলেন একজন সবজি ব্যবসায়ী। তারা দুই কন্যা সন্তানের জনক। হাসি খুশিতে ভালোই চলছিল তাদের ছোট্ট সুখি সংসার।

কিন্তু সম্প্রতি স্ত্রী রিমা আক্তার একই এলাকার শাহাদাত হোসেন কাইয়ুম (২৭) নামে এক যুবকের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এটি জানাজানি হয়ে পড়লে তাদের মধ্যে এ নিয়ে মনোমালিন্ন সৃষ্টি হয়।

স্থানীয় ইউপি মেম্বার মো: আরাফাত মুন্না বলেন, স্ত্রীকে পরকীয়া থেকে মুক্ত করতে সামাজিকভাবে কয়েকদফা শালিশি বৈঠকেরও আয়োজন করেন জয়নাল। কিন্তু স্ত্রীকে সেখান থেকে ফেরানো সম্ভব হয়নি।

তিনি আরো বলেন, সর্বশেষ গতকাল শুক্রবার গভীর রাতে স্ত্রী রিমা আক্তার ও তার প্রেমিক শাহাদাত হোসেন কাইয়ুম মিলে নিজ ঘরে জয়নালকে ঘুমন্ত অবস্তায় পুরুষাঙ্গা ও তলপেট ধারালো ছুরি দিয়ে কেটে খুন করে লাশটি বাড়ির পুকুরের মধ্যে ফেলে দেন। সকালে পুকুরে লাশটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে জয়নালের লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। ঘাতক স্ত্রী রিমা আক্তার পালিয়ে যাওয়ার সময় বাড়বকুণ্ড বাজার থেকে আটক করা হয়েছে।



আরো সংবাদ