২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় ট্রাকের ধাক্কায় অটোরিকশার যাত্রী নিহত

কুমিল্লায় ট্রাকের ধাক্কায় অটোরিকশার যাত্রী নিহত -

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকের ধাক্কায় হানজালা (১৮) নামে এক সিএনজি চালিত অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন।

শুক্রবার কুমিল্লার বুড়িচং উপজেলার ডাকলাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি কুমিল্লা চান্দিনা উপজেলার মোহনপুর গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কের বুড়িচং উপজেলার ডাকলাপাড়া এলাকায় কুমিল্লাগামী সিএনজিচালিত অটোরিকশাকে পেছন থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রা-ট-২২০৩০৪) ধাক্কা দেয়। এতে সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাকটি উল্টে রাস্তার পাশে পড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই সিএনজি চালিত অটোরিকশার যাত্রী হানজালা নিহত হন।

দুর্ঘটনায় অটোরিকশায় থাকা আরো তিনজন গুরুতর আহত হয়েছেন। আহতদের দু’জনকে ঢাকায় পাঠানো হয়েছে।

ময়নামতি হাইওয়ে ফাঁড়ির এএসআই কাজী খোরশেদ আলম জানান, লাশ ও গাড়ি দু’টিকে উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ

সকল