২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ফরিদগঞ্জে বস্তাবন্দি গলিত লাশ উদ্ধার

ফরিদগঞ্জে বস্তাবন্দি গলিত লাশ উদ্ধার - ছবি- সংগৃহীত

চাঁদপুরের ফরিদগঞ্জে বস্তাবন্দি অবস্থায় একটি গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে ফরিদগঞ্জ সেতুর নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে নদীর পাড়ে মাছ শিকার করতে গিয়ে এক কিশোর বস্তাবন্দি লাশটি দেখতে পেয়ে স্থানীয়দের জানায়। পরে পুলিশ খবর পেয়ে ইটসহ বস্তাবন্দি লাশটি উদ্ধার করে। প্রায় কঙ্কালে পরিণত হওয়া লাশটির মাথায় লম্বা চুলের অস্তিত্ব রয়েছে। এতে ধারণা করা হচ্ছে, লাশটি কোনো নারীর হতে পারে।

এ সময় নদী থেকে একটি ভ্যানিটি ব্যাগও উদ্ধার করা হয়েছে। যদিও ব্যাগটির সাথে লাশের কোনো সম্পর্ক রয়েছে কি না তা নিশ্চিত হওয়া যায়নি।

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে ফরিদগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো: বাহার মিয়া জানিয়েছেন, লাশটি ময়নাতদন্ত ও ফরেনসিক টেস্টের জন্য পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ

সকল