১৫ এপ্রিল ২০২১
`

নোয়াখালীতে ঝড়ের কবলে কোটি টাকার পণ্যসহ ট্রলার ডুবি

নোয়াখালীতে ঝড়ের কবলে কোটি টাকার পণ্যসহ ট্রলার ডুবি - ফাইল ছবি

চট্টগ্রামের ফিশারি ঘাট থেকে নোয়াখালীর হাতিয়া যাওয়ার পথে মেঘনা নদীতে আল্লাহর দান-১ নামে পণ্য বোঝাই একটি ট্রলার ডুবি হয়েছে। ট্রলারের সারেংসহ আটজনকে লাইফ জ্যাকেট পরে সাগরে ভাসতে দেখে পাশের একটি মাছধরা ট্রলার তাদেরকে জীবিত উদ্ধার করে।

বৃহস্পতিবার ভোর ৫টার দিকে চট্টগ্রাম থেকে হাতিয়া যাওয়ার পথে বঙ্গোপসাগরের হাতিয়া সীমানায় ঝড়ের কবলে পড়ে ইঞ্জিনে ক্রটি দেখা দেয়ায় এ দুর্ঘটনা হয়।

ট্রলারটির মালিক মোহাম্মদ হেলাল উদ্দিন জানান, চট্টগ্রাম থেকে হাতিয়ার ওছখালী বাজারের ব্যবসায়ীদের মুদি মালামাল, সিমেন্ট, রড ও টিন বোঝাই করে ট্রলারটি হাতিয়ার উদ্দেশে যাত্রা করে। ট্রলারটি বৃহস্পতিবার ভোর ৫টার দিকে বঙ্গোপসাগরের চট্টগ্রাম সীমানা থেকে হাতিয়ার মেঘনা নদী সীমানায় প্রবেশের কিছুক্ষণ পর হঠাৎ ঝড়ের কবলে পড়ে পানিতে ডুবে যায়। ট্রলারটিতে কোটি টাকার মূল্যের পণ্য ছিল বলে দাবি করেন ট্রলার মালিক।

হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দেখুন:


আরো সংবাদ


কোহলিকে সরিয়ে শীর্ষে বাবর আজম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে জাপানের রাষ্ট্রদূত ও পাকিস্তান হাইকমিশনারের চিঠি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারকে আবারো ২৫০০ টাকা করে দেয়ার উদ্যোগ আলোচনা দীর্ঘায়িত করা ক্ষতিকর হবে : খামেনি বেঙ্গালুরুর টানা দ্বিতীয় জয় বাবর ধামাকায় পাকিস্তানের রেকর্ড গড়া জয় রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক

সকল