২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কোম্পানীগঞ্জে কাভার্ড ভ্যান-অটোরিকশার সংর্ঘষে হতাহত ৩

সালাউদ্দিন হৃদয় - নয়া দিগন্ত

নোয়াখালীর কোম্পানীগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে সালাউদ্দিন হৃদয় (২৪) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে কোম্পানীগঞ্জের সীমান্তবর্তী দাগনভূঞার দুধমুখা বাজার সংলগ্ন উলাল মিয়ার টেকে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আরো দুই সিএনজিযাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা হলেন চরহাজারী ইউনিয়নের মো: সাগর (১৮) ও ওমর ফারুক (৩৫)।

নিহত ব্যবসায়ী উপজেলার চরহাজারী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মাইলওয়ালা বাড়ির জামাল উদ্দিন দুলাল মিয়ার ছেলে এবং তিনি উপজেলার বসুরহাট বাজারে কাঁচামালের ব্যবসা করতেন।

স্থানীয় ইউপি সদস্য এনায়েত হোসেন ছোটন জানান, হৃদয় বসুরহাট থেকে সিএনজিচালিত অটোরিকশা যোগে পাইকারি সবজি কেনার জন্য ফেনী যাওয়ার পথে দাগনভূঞার উলাল মিয়ার টেক এলাকায় পৌঁছলে বিপরীত থেকে আসা বসুরহাটগামী কাভার্ড ভ্যানের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হৃদয় মারা যান। এতে সিএনজি অটোরিকশার আরো দুইযাত্রী আহত হন।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। কাভার্ড ভ্যানও জব্দ করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানার পুলিশ কাভার্ডভ্যানটি ঘটনাস্থল থেকে জব্দ করে। পরে দুর্ঘটনাস্থল দাগনভূঞা থানা হওয়ায় তাদেরকে গাড়িটি বুঝিয়ে দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত

সকল