২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে ব্যবসায়ীদের ফের লকডাউনবিরোধী বিক্ষোভ

নোয়াখালীতে ব্যবসায়ীদের ফের লকডাউনবিরোধী বিক্ষোভ - ছবি- সংগৃহীত

নোয়াখালীর সোনাইমুড়ীতে লকডাউনবিরোধী বিক্ষোভ ও সমাবেশ করেছেন ব্যবসায়ী ও কমর্চারীরা। মঙ্গলবার দুপুরে উপজেলার সোনাইমুড়ী বাজারের দু’শতাধিক দোকান মালিক ও কর্মচারীরা এ বিক্ষোভ সমাবেশ করেন।

এ সময় বিক্ষোভকারীরা স্লোগান দেয়, ‘লকডাউন মানি না, মানব না’; ‘স্বাস্থ্যবিধি মানব, দোকানপাট খুলব’।

ব্যবসায়ীরা জানান, গত বছরের লকডাউনে তারা ক্ষতিগ্রস্ত হয়েছেন। এবার ঈদের আগে লকডাউন থাকলে তাদের ব্যবসায় ধস নামবে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: গিয়াস উদ্দিন জানান, ব্যবসায়ীদের লকডাউনবিরোধী বিক্ষোভ সম্পর্কে তিনি কিছু জুানেন না।

এর আগে লকডাউনের প্রথম দিনে সোমবার জেলার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে দুপুর ১২টার দিকে ব্যবসায়ীরা লকডাউনবিরোধী বিক্ষোভ সমাবেশ করেন।


আরো সংবাদ



premium cement
শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া

সকল