২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে আগুনে পুড়েছে ৬ বসতঘর, যুবক দগ্ধ

নোয়াখালীতে আগুনে পুড়েছে ৬ বসতঘর - ছবি- সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে একটি বাড়িতে আগুন লেগে ছয়টি বসতঘর পুড়ে গেছে। এ সময় আগুন নেভাতে গিয়ে বেলাল (৩৫) নামে এক যুবক অগ্নিদগ্ধ হয়েছেন।

সোমবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার কাদিরপুর ইউয়িনের ৯ নম্বর ওয়ার্ডের আনিছার বাড়িতে ভয়াবহ এ আগুন লাগে।

ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর দাবি, আগুনে ছয়টি বসতঘরসহ ঘরে থাকা মূল্যবান মালামাল ও নগদ টাকা পুড়ে গেছে। এতে অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলেও দাবি করেছেন ওই পরিবারের সদস্যরা।

চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো: জহিরুল ইসলাম বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে প্রথমে একটি বসতঘরে আগুনের সূত্রপাত হয়। পরে আগুনের তীব্রতা বৃদ্ধি পেলে পাশের আরো পাঁচটি ঘর পুড়ে যায়। ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট প্রায় আধাঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে বলা যাবে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার

সকল