২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সেনাবাগে নিখোঁজ শিশুর গলিত লাশ উদ্ধার

সেনাবাগে নিখোঁজ শিশুর গলিত লাশ উদ্ধার - ছবি- সংগৃহীত

নানাবাড়িতে বেড়াতে এসে নিখোঁজের চার দিন পর নোয়াখালীর সেনবাগ থেকে শিশু মো: মিজানুর রহমান আশ্রাফুলের (৬) গলিত লাশ মাটিচাপা দেয়া অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ৮টার দিকে উপজেলার কাদরা ইউনিয়নের নজরপুর গ্রামের তেলি পুকুর এলাকার খাল পাড় থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আশ্রাফুল একই উপজেলার ডমুরুয়া ইউনিয়নের বাবুপুর শ্রীপুর গ্রামের আবুল কাশেম মীরের ছেলে। স্থানীয় গাজীরহাট বাজারের সানরাইজ একাডেমির প্রথম শ্রেণির ছাত্র ছিল শিশু আশ্রাফুল।

স্থানীয় সূত্রে জানা গেছে, ২ এপ্রিল সকাল সাড়ে ৯টার দিকে তার নানাবাড়ি নজরপুর থেকে নিখোঁজ হয় আশ্রাফুল। এরপর পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে কোনো সন্ধান পায়নি। সোমবার সন্ধ্যায় স্থানীয় এক ব্যক্তি তেলি পুকুর এলাকার বাঁশ বাগান থেকে পঁচা গন্ধ ও মাছি উড়তে দেখে মাটির নিচে পচা কিছু আছে বলে সন্দেহ করে। পরে বিষয়টি থানায় জানালে পুলিশ এসে মাটি খুঁড়ে আশ্রাফুলের লাশ উদ্ধার করে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা বলেন, নিহতের বাবা গত শুক্রবার রাতে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন। এটি একটি পরিকল্পিত হত্যা বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ

সকল