১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে সাংবাদিক মুজাক্কির হত্যায় গ্রেফতার বেলাল ৩ দিনের রিমান্ডে

-

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় গ্রেফতার বেলাল হোসেন ওরফে পাঙ্খা বেলালকে (৩০) তিন দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত।

সোমবার দুপুর ১টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের (কোম্পানীগঞ্জ) বিচারক মোসলেহ উদ্দিন নিজাম এই আদেশ দেন।

এর আগে বেলা ১১টার দিকে আসামিকে আদালতে হাজির করে নোয়াখালী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পাঁচ দিনের রিমান্ড আবেদন করে। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড আদেশ দেয়। পিবিআই পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মো: মোস্তাফিজুর রহমান এ তথ্য জানিয়েছেন।

তিনি আরো জানান, আসামি বেলালকে আদালত থেকেই রিমান্ডে নিয়ে যাওয়া হয়েছে।

রোববার দুপুরে বেলাল হোসেনকে বসুরহাট বাজার থেকে গ্রেফতার করে পিবিআই। বেলাল হোসেন চরফকিরা ইউনিয়ন যুবলীগের সদস্য ও একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইব্রাহীমের ছেলে।

পিবিআই জানায়, ঘটনার দিনের সিসিটিভি ফুটেজ পর্যালেচনা করে তার সম্পৃক্ততার প্রমাণ পাওয়া গেছে। সাংবাদিক মুজাক্কির হত্যায় বেলাল প্রথম গ্রেফতার হওয়া ব্যক্তি।

প্রসঙ্গত, গত ১৯ ফেব্রুয়ারি বিকেল ৫টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশিরহাট তরকারি বাজারের সামনে সেতুমন্ত্রীর ছোট ভাই কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান বাদল গ্রুপের মধ্যে রক্ষক্ষয়ী সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। ওই সময় সাংবাদিক মুজাক্কির সংঘর্ষের সংবাদ সংগ্রহের সময় গলায় গুলি বিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়।

১৯ ফেব্রুয়ারি রাতে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ২০ ফেব্রুয়ারি রাতে হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় ২৩ ফেব্রুয়ারি নিহতের বাবা মাওলানা নুরুল হুদা ওরফে নোয়াব আলী মাস্টার কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। একই দিন পুলিশ সদর দফতরের নির্দেশে অধিকতর তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) এই হত্যা মামলা তদন্তের দায়িত্ব দেয়া হয়।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল