১৩ এপ্রিল ২০২১
`

নোয়াখালীতে ২৮ কোটি টাকার ঋণখেলাপির মামলায় প্রাবসী কারাগারে

-

নোয়াখালীর সেনবাগে ওয়ান ব্যাংকের সাড়ে ২৮ কোটি টাকা ঋণখেলাপির মামলায় প্রবাসী নুর আলম সবুজকে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার দুপুর ২টার দিকে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে রোবার দুপুর আড়াইটার দিকে ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, প্রবাস থেকে দেশে ফেরার পর বিমানবন্দর পুলিশের সহযোগিতায় সেনবাগ থানার এসআই সবুজ চন্দ্র পাল তাকে গ্রেফতার করেন।

পুলিশ জানায়, ২০১৯ সালে নোয়াখালীর একটি আদালতে নুর আলম সবুজের বিরুদ্ধে ওয়ান ব্যাংক ২৮ কোটি ৫৭ লাখ টাকা ঋণ খেলাপির মামলা দায়ের করে। ওই বছর আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। কিন্তু তিনি দীর্ঘদিন প্রবাসে অবস্থান করছিলেন। রোববার দেশে আসছে এমন খবর পেয়ে পুলিশ তাকে বিমানবন্দর থেকে গ্রেফতার করে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা এ তথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতার নুর আলম সবুজ সেনবাগ উপজেলার সাদেকপুরের মৃত আবু তাহেরের ছেলে। তিনি ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন।



আরো সংবাদ


অল্প ব্যবধানে হারলেন মোস্তাফিজরা পাকিস্তানকে সহজে হারিয়ে সিরিজে সমতা আনল দক্ষিণ আফ্রিকা ফিলিস্তিনকে ৩ দিন অবরুদ্ধ করে রাখার ঘোষণা ইসরাইলের করোনা মহামারীর মধ্যেও ভারতের কুম্ভমেলায় লাখো মানুষের ভিড় মঙ্গলবার ব্যাংক খোলা ৩টা পর্যন্ত আবাহনীর নেপাল যাওয়া অনিশ্চিত ২০২১ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ ইসলাম ও নৈতিক শিক্ষা প্রথম অধ্যায় : আকাইদÑবিশ্বাস এইচএসসি পরীক্ষার প্রস্তুতি : বাংলা প্রথম পত্র কবিতা : ঐকতান ২০২১ সালের অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ বাংলা গল্প : পড়ে পাওয়া এসএসসি পরীক্ষা : ইসলাম ও নৈতিক শিক্ষা দ্বিতীয় অধ্যায় : শরিয়তের উৎস

সকল