১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

লোহাগাড়ায় মুসলিম এইডের উদ্যোগে নারী দিবস উদযাপিত

লোহাগাড়ায় মুসলিম এইডের উদ্যোগে নারী দিবস উদযাপিত - ছবি : নয়া দিগন্ত

‘করোনাকালে নারী নেতৃত্ব, গড়বে নতুন সমতার বিশ্ব’ স্লোগানকে সামনে রেখে বিশ্ব নারী দিবস উপলক্ষে মুসলিম এইড বাংলাদেশ লোহাগাড়া শাখার উদ্যোগে আলোচনা সভা ও নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শাখা ব্যবস্থাপক মো: কুতুব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন নারী নেত্রী ফারিয়া জান্নাত, মুসলিম এইড বাংলাদেশ লোহাগাড়া শাখার প্রোগ্রাম সুপার ভাইজার ফাতেমা বেগম, মো: রেজাউল করিম, মুসলিম এইড বাংলাদেশের সুখছড়ি এলাকার নেত্রী আসমাউল হুসনা, সদস্য নাছিমা আক্তার, জোসনা, শাহীন কামরুজ্জাহান, আজমিরী ও হামিদা প্রমুখ।

সভায় মুসলিম এইড বাংলাদেশের সদস্য ছাড়াও এলাকার ষাটোর্ধ্ব বয়স্ক নারীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা যৌতুক প্রথা এবং বাল্যবিবাহ রোধে নারীর অধিকার আদায়ে সোচ্চার হওয়ার আহ্বান জানান। একই সাথে আগামীতে আর কোনো মা যাতে অধিকার থেকে বঞ্চিত না হন এবং করোনাকালে নারী নেত্রীরা সমতাপ্রতিষ্ঠা করবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।


আরো সংবাদ



premium cement
জলদস্যুদের কবলে পড়া জাহাজে অভিযানের প্রস্তুতি, দুই দস্যু আটক ভাঙ্গায় গৃহবধূর ৩ মেয়েসন্তান প্রসব, সাহায্যের আবেদন ব্যারিস্টার কাজলের মুক্তির দাবিতে বার কাউন্সিলের সামনে আইনজীবী সমাবেশ টাঙ্গাইলে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, ২ জনের যাবজ্জীবন কেনিয়ায় বাস দুর্ঘটনায় ১১ শিক্ষার্থী নিহত খুলনার ইঁদুর মারার বিদ্যুতের তারে জড়িয়ে বউ-শাশুড়ির মৃত্যু কুবিতে‘বেআইনিভাবে' ডিন নিয়োগের প্রতিবাদে সিন্ডিকেট সদস্যের পদত্যাগ জুলুম-নির্যাতন চালিয়ে সরকার ক্ষমতা ধরে রাখতে পারবে না : মির্জা ফখরুল গাজায় ত্রাণ প্রবেশে ইসরাইলের নিষেধাজ্ঞা যুদ্ধাপরাধের শামিল : জাতিসঙ্ঘ সঙ্গীতশিল্পী খালিদকে বাবা-মায়ের পাশে গোপালগঞ্জে দাফন রাণীনগরে টমটম গাড়ির ধাক্কায় নিহত ১

সকল