২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

এবার কাদের মির্জার কঠোর সমালেচনা করলেন তিন ভাগ্নে

এবার কাদের মির্জার কঠোর সমালেচনা করলেন তিন ভাগ্নে - ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার রাজনীতির বড় প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে আপন তিন ভাগ্নে। রোববার বেলা ১২টায় কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা আট নম্বর ওয়ার্ডের বীর উত্তম নুরুল হক মিলনায়তনে কাদের মির্জার প্রতিপক্ষের আয়োজিত সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে আপন তিন ভাগ্নে মামা কাদের মির্জার অপরাজনীতি এবং অপশাসনের চিত্র তুলে ধরে কঠোর সমালেচনা করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, তারা এক সময় কাদের মির্জার বিশ্বস্ত ঘনিষ্ঠ সহচর হিসেবে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের রাজনীতির সাথে সরাসরি জড়িত ছিলেন।

কাদের মির্জার ভাগ্নে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রশীদ মঞ্জু বলেছেন, কাদের মির্জা আওয়ামী লীগের টিকেটে পৌরসভার মেয়র হয়েছেন। দলের হাজার হাজার নেতা-কর্মী তার জন্য কাজ করেছে। কোটি কোটি টাকা লুটপাট হয়েছে।

তিনি আরো বলেন, কাদের মির্জা অপরাজনীতির হোতা, তার থেকে দূরে সরে আসেন। তার কাছে কিছু নেই, তার কাছে কিছুই নেই। আইসোলেশন সেন্টারের নামে কাদের মির্জা পাঁচ কোটি টাকা চাঁদাবাজি করেছে বলে মন্তব্য করেন ভাগ্নে মঞ্জু।

এ সময় ভাগ্নে আল্লাহর ওয়াস্তে অপরাজনীতি বন্ধ করতে মামা কাদের মির্জাকে আহ্বান করেন।

কাদের মির্জার ভাগ্নে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত বক্তৃতায় বলেন, ‘আপনারা জানেন ওই আবদুল কাদের মির্জা ৪৭ বছর ধরে কোম্পানীগঞ্জ আওয়ামী লীগের রাজনীতিকে পণবন্দী করে রেখেছে। আজকে আওয়ামী পরিবার তার অপরাজনীতির বিরুদ্ধে জেগে উঠেছে। আজকে তিনি সত্য বচনের নামে অনেক নেতার চরিত্র হনন করেছেন। তিনি প্রধানমন্ত্রী সমন্ধে বিরুপ মন্তব্য করেছেন। আমাদের গর্বের ধন প্রিয় নেতা ওবায়দুল কাদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। শুধু এটা করে ক্ষান্ত হননি। তিনি আমার মাতৃতুল্য ইসরাতুন নেছা কাদের সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করেছে। এই অপশক্তিকে রোখার জন্য যা যা করা দরকার আমরা তা করবো। আজকে কোম্পানীগঞ্জের মানুষ এখানে ঘোষণা করতে এসেছে কোম্পানীগঞ্জের মাটি শেখ হাসিনার ঘাঁটি, কোম্পানীগঞ্জের মাটি ওয়াদুল কাদেরের ঘাঁটি।’

কাদের মির্জার ভাগ্নে রামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ছালেকীন রিমন বলেন, কাদের মির্জা গত ত্রিশ বছর কোম্পানীগঞ্জের আওয়ামী লীগকে পণবন্দী করে রেখেছে। এ সময় তিনি ঐতিহাসিক দিনে কাদের মির্জার অপরাজনীতিকে প্রতিহত করার ঘোষণা দেন।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভীন ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী শাহীন প্রমুখ।


আরো সংবাদ



premium cement