২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে ৭ মার্চকে কেন্দ্র করে আ’লীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশের ডাক

নোয়াখালীতে ৭ মার্চকে কেন্দ্র করে আ’লীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশের ডাক - ছবি : সংগৃহীত

৭ মার্চকে কেন্দ্র করে নোয়াখালী আওয়ামী লীগের বিবাদমান দু’গ্রুপ পাল্টাপাল্টি সমাবেশের ডাক দিয়েছেন। এতে করে পুরো জেলায় আওয়ামী অঙ্গনে উত্তেজনা বিরাজ করছে। সকাল ১০টায় জেলা শহর মাইজদীর বালুর মাঠে সমাবেশের ডাক দিয়েছে শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদ উল্যা খাঁন সোহেল। অপর দিকে বেলা ৩টার দিকে সোনাপুর কলেজ মাঠে সমাবেশের ডাক দিয়েছেন শহীদ উল্যা খাঁনের প্রতিপক্ষ সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর সমর্থক শহর আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু। বিকেল ফেসবুক লাইভে এসে একরামুল করিম চৌধুরী সোনাপুর কলেজ মাঠের সমাবেশে নেতা-কর্মীদের উপস্থিত হওয়ার আহ্বান জানিয়েছেন। শহীদ উল্যা খাঁন সমর্থরাও সমাবেশে ব্যাপক উপস্থিতির জন্য প্রচারণা চালিয়েছেন।

এ দিকে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরমেয়র, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর ভাই আবদুল কাদের মির্জা বসুরহাট পৌরসভার জিরো পয়েন্টে ৭ মার্চ উপলক্ষে আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছেন। একই দিন সকাল ১০টায় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কাদের মির্জার প্রতিপক্ষ গ্রুপ বঙ্গবন্ধু চত্বরের বীর উত্তম নুরুল হক মিলনায়তনে আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করছেন।

একই দিন বিবাদমান গ্রুপগুলোর পাল্টাপাল্টি কর্মসূচিতে জেলা জুড়ে আওয়ামী অঙ্গনে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। একই সাথে জনমনে আতঙ্ক বিরাজ করছে। জেলার শীর্ষ পর্যায়ের নেতাদের কোন্দলে জেলার তৃণমূলে রয়েছে বিভক্তি। দলের হাইকমান্ড কার্যত কোনো ব্যবস্থা না নেয়ায় জেলা থেকে শুরু করে র্তণমূল পর্যায়ে এ বিভক্তি ব্যাপক আকার ধারণ করেছে।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল