২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নবীনগরে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত

নবীনগরে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত - ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। ওই শিক্ষর্থীরা উপজেলার নারুই গ্রামের শাহ আলম মিয়ার ছেলে আদিব (৯), ও রছুলপুর গ্রামের আল আমিনের মেয়ে পরশমনি (৮)। এই ঘটনায় পুলিশ ট্রাক্টরচালক এমদাদ মিয়াকে (২৫) আটক করেছে।

পুলিশ জানায়, শনিবার বিকেলে নিয়াজ মোহাম্মদ খান উচ্চ বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীর ছাত্র আদিব রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি ট্রাক্টর পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আদিবের মৃত্যু হয়।

অপর দিকে শনিবার দুপুরে নাটঘর ইউনিয়নের রছুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী পরশমনি (৮) প্রাইভেট পড়া শেষে বাড়িতে যাওয়ার পথে অটোরিকশা পেছন থেকে ধাক্কা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রশিদ বলেন, সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী মারা গেছে। এক চালককে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল