১৩ এপ্রিল ২০২১
`

নোয়াখালীতে কৃষকের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যাকাণ্ড

নোয়াখালীতে কৃষকের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যাকাণ্ড - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়ন থেকে মুকবুল আহমেদ (৪৩) নামের এক কৃষকের রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে এ ঘটনায় নিহতের পরিবার বলছে, তাকে হত্যা করা হয়েছে।

শনিবার দুপুর ২টার দিকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত মুকবুল আহমেদ দক্ষিণ চরএলাহী গ্রামের পাঁচ নম্বর ওয়ার্ডের হাজী ফকির আহমদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মুকবুল আহমেদ তার খামার ঘরে একা ছিলেন। তার স্ত্রীসহ পরিবারের সদস্যরা তিন দিন আগে এক আত্মীয়ের বিয়েতে যান। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে পাশ্ববর্তী এক নারী মুকবুল আহমেদকে ডাকতে গেলে ঘর থেকে কোনো সাড়া না পেয়ে আশপাশের লোকজনকে ডেকে জড়ো করেন। এ সময় স্থানীয়রা ঘরে ঢুকে চৌকির (খাটের) ওপর মুকবুলের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

স্থানীয়দের ধারণা, এক দিন আগেই তার মৃত্যু হয়ে থাকতে পারে। তবে এ ঘটনায় তার পরিবার দাবি করে বলছে এটি হত্যাকাণ্ড। এ দিকে পুলিশ তাৎক্ষণিকভাবে মুকবুলের মৃত্যুর কোনো কারণ জানাতে পারেনি।

এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহিদুল হক রনি জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ


অল্প ব্যবধানে হারলেন মোস্তাফিজরা পাকিস্তানকে সহজে হারিয়ে সিরিজে সমতা আনল দক্ষিণ আফ্রিকা ফিলিস্তিনকে ৩ দিন অবরুদ্ধ করে রাখার ঘোষণা ইসরাইলের করোনা মহামারীর মধ্যেও ভারতের কুম্ভমেলায় লাখো মানুষের ভিড় মঙ্গলবার ব্যাংক খোলা ৩টা পর্যন্ত আবাহনীর নেপাল যাওয়া অনিশ্চিত ২০২১ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ ইসলাম ও নৈতিক শিক্ষা প্রথম অধ্যায় : আকাইদÑবিশ্বাস এইচএসসি পরীক্ষার প্রস্তুতি : বাংলা প্রথম পত্র কবিতা : ঐকতান ২০২১ সালের অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ বাংলা গল্প : পড়ে পাওয়া এসএসসি পরীক্ষা : ইসলাম ও নৈতিক শিক্ষা দ্বিতীয় অধ্যায় : শরিয়তের উৎস

সকল