২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নাস্তিক্যবাদে বিশ্বাসীরা জাতির জন্য বিপজ্জনক : জুনায়েদ বাবুনগরী

ফরিদগঞ্জ দারুল কোরআন ইসলামীয়া মাদরাসার উদ্যোগে তৃতীয় বার্ষিকী ওয়াজ মাহফিলে জুনায়েদ বাবুনগরী। - ছবি : নয়া দিগন্ত

হেফাজতে ইসলামের আমির শায়খুল হাদিস আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, বাংলাদেশসহ বিশ্বে অশান্তির পেছনে নাস্তিকের দল। তারা এদেশের শান্তিপ্রিয় মুসলমানের ধর্মীয় প্রতিষ্ঠান ও এর খেদমতকারী এবং আল্লাহওয়ালাদের বিরুদ্ধে ষড়যন্ত্রের জাল বুনছে।

শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ দারুল কোরআন ইসলামীয়া মাদরাসার উদ্যোগে তৃতীয় বার্ষিকী ওয়াজ মাহফিলে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘আজ বাংলাদেশসহ সারা দুনিয়াতে যে অশান্তি বিরাজ করছে, তার পিছনে কারা কাজ করছে, কারা নানাভাবে মুসলিম জাতিকে বিশ্বব্যাপী উগ্র হিসেবে আখ্যা দিচ্ছে। তারা হচ্ছে নাস্তিকের দল। তাদের কোনো ধর্ম নেই। তাদের একমাত্র শত্রু হচ্ছে আল্লাহ, রাসুল ও উম্মতি মোহাম্মদীরা। এই নাস্তিক্যবাদীরা আমাদের দেশসহ সারা বিশ্বে নানা ধর্মের বিশ্বাসীদের মধ্যে নানা ভাবে বিরোধ সৃষ্টি করে আজ ধর্মে ধর্মে যুদ্ধে লাগিয়ে তারা খেলা করছে। তারা বুঝে না নমরুদ-ফেরাউনরাও অনেক শক্তিশালী ছিল, কিন্ত আল্লাহপাকের ইশারায় সামন্য মশার কাছে তারা পরাস্থ হয়ে গেছে।’

তিনি আরো বলেন, ‘এরা নবী-রাসূলে কথা শুনলে তাদের গা-জ্বালা দিয়ে উঠে। তাই এদেশের শান্তিপ্রিয় মুসলমানের ধর্মীয় প্রতিষ্ঠান ও এর খেদমতকারী এবং আল্লাহওয়ালাদের বিরুদ্ধে এরা ষড়যন্ত্রের বেড়াজাল বুনছে। তাদের বিরুদ্ধে আপনারা স্বোচ্ছার হোন। নাস্তিক্যবাদের বিশ্বাসীরা হচ্ছে সমস্ত জাতির জন্য বিপজ্জনক। তাই মুসলমান তথা আমাদের যুদ্ধ হচ্ছে নাস্তিক্যবাদের বিরুদ্ধে। এর বাইরে সমস্ত বিশ্ববাসী আমি মনে করি নিরাপদ ও শান্তিতে বিশ্বাসী।’

ঢাকা জামিয়াতুল ইব্রাহীম মাদরাসার মুহাদ্দিস মাওলানা মুফতি মামুনুর রশীদের সভাপতিত্বে ও ফরিদগঞ্জ দারুল কোরআন ইসলামীয়া মাদরাসার অধ্যক্ষ হাফেজ মুহাম্মদ নজরুল ইসলামের পরিচালনায়, মাহফিলে আরো বয়ান পেশ করেন, মাওলানা কারী আশরাফ আলী, মাওলানা অলি উল্যা, মাওলানা জসিম উদ্দীন, মাওলানা মুফতি আনোয়ার মোল্লা, মুফতি মাওলানা আনোয়ার হোসাইন আমিনী প্রমুখ।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল