১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

ঘরের সামনে থেকে তুলে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ, আটক ৩

ঘরের সামনে থেকে তুলে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ, আটক ৩ - ফাইল ছবি

নোয়াখালীর হাতিয়া উপজেলায় এক গৃহবধূকে (২০) বসত ঘরের সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করার অভিযোগে মঙ্গলবার রাতে তিনজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী হাতিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। বুধবার দুপুরের দিকে আটক তিন আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ২৭ ফেব্রুয়ারি রাত পৌনে ১২টার দিকে উপজেলার তমরদ্দী ইউনিয়নের ক্ষিরোদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন ওই এলাকার আব্দুর রহীমের ছেলে মো: মিরাজ (২৮), মৃত মোয়াজ্জম হোসেনের ছেলে ফজর আলী প্রকাশ হেলাল (২৫) ও মৃত খোরশেদ আলমের ছেলে মো: নেজাম (৫০)।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, গত ২৭ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে প্রতিদিনের মতো খাওয়া শেষে গৃহবধূ (২০) তার স্বামীসহ ঘরে ঘুমিয়ে পড়েন। রাত অনুমানিক পৌনে ১২টার দিকে তার স্বামী ঘুমিয়ে থাকা অবস্থায় প্রকৃতির ডাকে সাড়া দেয়ায় জন্য গৃহবধূ ঘরের বাইরে গেলে কিছু বুঝে ওঠার আগেই ফজর আলী প্রকাশ হেলাল (২৫) তার মুখ চেপে ধরে ভিকটিমের বাড়ির পশ্চিম পাশে সাহাব উদ্দিন প্রকাশ কালুর বাড়ির পুকুর পাড়ে নিয়ে হেলাল মিরাজ, ও নেজাম গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করেন।

পরে এ ঘটনায় ভুক্তভোগী নিজে মঙ্গলবার তিনজনকে আসামি করে হাতিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার আলোকে আসামিদের আটক করেছে পুলিশ। আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement