২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গালাগাল করায় সাবেক চেয়ারম্যানকে খুন, গৃহকর্মীর স্বীকারোক্তি

-

গৃহকর্মীর হাতেই নৃশংসভাবে খুন হয়েছেন চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেঁওচিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হক (৮৬)।

অসদাচরণের কারণে গৃহকর্তা প্রায় সময় গালাগাল করতেন। আর এতেই ‘অতিষ্ঠ’হয়ে গৃহকর্মী জমির উদ্দিন আব্দুল হককে খুন করেন বলে পুলিশের কাছে স্বীকার করেছেন।

গ্রেফতারের পর পুলিশের কাছে স্বীকার করে হত্যাকাণ্ডের বর্ণনা দিয়েছে জমির।

বুধবার জেলা পুলিশের এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিতু।

তিনি জানান, মঙ্গলবার রাতে পুলিশ জমিরকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করে। জমির স্বীকার করে তিনি নিজেই তার গৃহকর্তাকে খুন্তি দিয়ে খুন করে নিজের চোখ-মুখ বেঁধে হত্যাকাণ্ডের নাটক সাজায়। পরে তার স্বীকারোক্তিতে বাড়ির পেছনে পুকুরে দীর্ঘ তিন ঘণ্টা সেচ দিয়ে পানি ফেলে উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত খুন্তি (মাটি খুঁড়ার যন্ত্র), নিহতের মোবাইল ফোন, জমিরের দুটি মোবাইল সেট।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকাল সাড়ে ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত এ উদ্ধার অভিযান চালায় সাতকানিয়া থানা পুলিশ।

এর আগে সোমবার সকালে নিজ বাড়ি থেকে চেয়ারম্যান আব্দুল হকের রক্তাক্ত লাশ উদ্ধার করে সাতকানিয়া থানা পুলিশ।

পুলিশ ও নিহত ব্যক্তির স্বজনরা জানায়, প্রতিদিনের মতো রোববার রাতে খাওয়া-দাওয়া শেষে আবদুল হক মিয়া নিজের কক্ষে ঘুমিয়ে পড়েন। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে বাড়ির গৃহপরিচারিকা ও প্রহরী এসে দেখেন আবদুল হক এখনো ঘুম থেকে জাগেননি। পরে তারা ডাকাডাকি করেও গৃহকর্তার সাড়া না পেয়ে ঘরের পেছনের দরজা দিয়ে ভেতরে ঢুকেন। এ সময় গৃহকর্তাকে খাটের ওপর রক্তাক্ত অবস্থায় আর গৃহকর্মী জমির উদ্দিনকে মুখ ও দুই পা কাপড় দিয়ে বাঁধা অবস্থায় দেখতে পান।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী! 

সকল