২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে ধর্ষণের অপমান সইতে না পেরে স্কুলছাত্রীর আত্মহত্যা

নোয়াখালীতে ধর্ষণের অপমান সইতে না পেরে স্কুলছাত্রীর আত্মহত্যা - ফাইল ছবি

নোয়াখালীর সূবর্ণচরে ধর্ষণের অপমান সইতে না পেরে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছেন। মঙ্গলবার দুপুরে সুধারাম পুলিশ তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহত স্কুলছাত্রী সূবর্ণচর উপজেলার চরজব্বর থানার চর জুবলী ইউনিয়নের শহীদ জয়নাল আবেদীন মডেল সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিলেন। তিনি ওই ইউনিয়নের চর জিয়া উদ্দিনের মো: আলমগীরের মেয়ে।

নিহতের চাচা ফিরোজ শাহ জানান, ফজলে রাব্বি রুবেল (১৯) নামে এক যুবক রোববার ৩টার দিকে তার ভাতিজিকে একা পেয়ে ধর্ষণ করেন। ওই অপমান সইতে না পেরে ওই দিন সন্ধ্যা ৭টার দিকে তিনি বিষপান করেন। তাকে সূবর্ণচর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়। নোয়াখালী জেনারেল হাসপাতালে সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্কুলছাত্রীর বাবা মো: আলমগীর হোসেন জানান, তিনি গাজীপুর একটি পোষাক কারখানায় চাকরি করেন। তার তিন মেয়ে ও দুই ছেলে। রোববার তার স্ত্রী বড় মেয়েকে নিয়ে তার কাছে (গাজীপুর) যান। ছোট মেয়ের কাছে তার নানীকে রেখে গেলেও তিনি (নানী) ওই দিন দুপুরে একটি কাজে পাশ্ববর্তী মন্নান নগরে গেলে রুবেল তাকে একা পেয়ে ধর্ষণ করেন। অভিযুক্ত রুবেল জেলার সদর উপজেলার পাক কিশোরগঞ্জের শল্লা গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। তিনি (আলমগীর) দোকানদার থাকাকালে তিনি (রুবেল) কিছু দিন তার দোকানের কর্মচারী ছিলেন। সে সুবাদে পরিবারের সদস্যদের কাছে পরিচিত ছিলেন রুবেল।

এ ব্যাপারে সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহেদ উদ্দিন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য চরজব্বর থানায় বলা হয়েছে।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জিয়াউল হক বলেন, ‘আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিবারের লোকজন ধর্ষণের বিষয়টি মৌখিকভাবে জানিয়েছে। এখনো লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল