১৩ এপ্রিল ২০২১
`

সীতাকুণ্ডে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

ছাদ থেকে পড়ে আকসা আক্ততারের মৃত্যু হয়েছে। - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের সীতাকুণ্ডে ছাদ থেকে পড়ে চার বছরের এক কন্যাশিশুর মৃত্যু হয়েছে। উপজেলার ছলিমপুর বাংলাবাজার এলাকায় সোমবার বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশুর নাম আকসা আক্তার। তার বাবার নাম মোহাম্মদ বেলাল।

স্থানীয় ইউপি মেম্বার জাবেত হোসেন জানান, শিশুকন্যা আকসা তাদের নিজ ভবনের তৃতীয় তলার ছাদে আরো কয়েক শিশুসহ খেলাধুলা করছিল। এসময় সে নিয়ন্ত্রণ হারিয়ে ছাদ থেকে নিচে পড়ে যায়। তখন বাড়ির লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, শিশুকন্যা আকসার লাশ বিশেষ ব্যবস্থাপনায় তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্ত হয়নি।



আরো সংবাদ


অল্প ব্যবধানে হারলেন মোস্তাফিজরা পাকিস্তানকে সহজে হারিয়ে সিরিজে সমতা আনল দক্ষিণ আফ্রিকা ফিলিস্তিনকে ৩ দিন অবরুদ্ধ করে রাখার ঘোষণা ইসরাইলের করোনা মহামারীর মধ্যেও ভারতের কুম্ভমেলায় লাখো মানুষের ভিড় মঙ্গলবার ব্যাংক খোলা ৩টা পর্যন্ত আবাহনীর নেপাল যাওয়া অনিশ্চিত ২০২১ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ ইসলাম ও নৈতিক শিক্ষা প্রথম অধ্যায় : আকাইদÑবিশ্বাস এইচএসসি পরীক্ষার প্রস্তুতি : বাংলা প্রথম পত্র কবিতা : ঐকতান ২০২১ সালের অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ বাংলা গল্প : পড়ে পাওয়া এসএসসি পরীক্ষা : ইসলাম ও নৈতিক শিক্ষা দ্বিতীয় অধ্যায় : শরিয়তের উৎস

সকল