১৬ মে ২০২১
`

নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যা

-

নোয়াখালীর সুবর্ণচরে চরক্লার্ক ইউনিয়নের চর উরিয়া গ্রামে যৌতুকের টাকার জন্য স্ত্রীকে বেধড়ক পিটিয়ে হত্যা করেছে স্বামী।

সোমবার সকালের দিকে নির্যাতনের শিকার গৃহবধূ চিকিৎসাধীন অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে মারা যায়। নিহত গৃহবধূ রুনা বেগম (২১), চরক্লার্ক ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মো.জামাল উদ্দিনের মেয়ে।

অপরদিকে, গৃহবধূ রুনা বেগমের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে সোমবার বিকাল ৪টার দিকে ঘাতক স্বামীকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে। আটক স্বামী মো. রাসেল (২৫), চরক্লার্ক ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চর উরিয়া গ্রামের জয়নাল আবদীন ছেলে।

নিহতের চাচা সিরাজ বেপারী অভিযোগ করেন, একই ইউনিয়নের রাসেলের সাথে দুই বছর আগে তার ভাতিজীর পারিবারিক ভাবে বিয়ে সম্পন্ন হয়। ওই সময় যৌতুক হিসেবে স্বামীকে ১ লাখ ২০ হাজার টাকা দেওয়া হয়। পরে বিভিন্ন সময় ব্যবসা করার অজুহাতে টাকার কথা বলে রাসেল তার স্ত্রীকে চাপ প্রয়োগ এবং শারীরিকভাবে নির্যাতন করতেন। এসব বিষয় নিয়ে সামাজিক ভাবে একাধিক বার বৈঠক হয়। গত শনিবার যৌতুকের টাকার জন্য ফের তিনি তার স্ত্রীকে বেধড়ক মারপিট করেন। এসময় তার লাথির আঘাতে রুনার নাড়ি ছিঁড়ে যায়। পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চরজব্বর থানার পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম খলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত স্বামী পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।



আরো সংবাদ


কেন আসিফকে ব্যাট তুলে মারতে গিয়েছিলেন শোয়েব? জানালেন আফ্রিদি খুনের মামলায় ভারতীয় কুস্তিগিরের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি ফিলিস্তিনিদের উপর ইসরাইলি নিয়ে যা বলল যুক্তরাষ্ট্র গাজার জাতিসঙ্ঘ অফিসের কাছে ব্যাপক বোমা হামলা ঘুম নেই, আতঙ্কে দিন কাটাচ্ছেন ইসরাইলে কর্মরত হাজার হাজার ভারতীয় নার্স! সিংগাইরে ট্রাকের ধাক্কায় যুবক নিহত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়ল ২৯ মে পর্যন্ত অত্যাধুনিক ঢাকা গড়তে সকলের সহযোগিতায় চেয়েছেন মেয়র আতিক আগামী ২৩ মে পর্যন্ত কঠোর লকডাউন মঙ্গলে অবতরণ করল চীনের মহাকাশযান লন্ডনে ফিলিস্তিনিদের সমর্থনে ইসরাইলি দূতাবাসে দেড় লাখ লোকের বিক্ষোভ

সকল

ইসরাইল-ফিলিস্তিনি যুদ্ধ নিয়ে ইরফান-কঙ্গনার লড়াই (৩৯২৭৮)ফিলিস্তিনিদের ওপর হামলা কি আপনার চোখে পড়ে না : বাইডেনকে রাশিদা (১৪৭২৭)আইয়াশ-২৫০ ক্ষেপণাস্ত্র : ইসরাইলের যেকোনো স্থানে আঘাত হানতে সক্ষম (১৪৪৫০)এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস (১৩০৭৮)আমরা চুপচাপ বসে থাকব না : এরদোগান (১২৭৬৪)ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ (১২৭২১)ইসরাইলি সৈন্যদের পাকড়াও করতে চায় হামাস (১২৩১৬)ইসরাইল থেকে সেনা সরিয়ে নিলো আমেরিকা, নাগরিকদের সেখানে সফরে মানা (৯৯৪৪)লেবানন থেকে ইসরাইলে ৩ রকেট নিক্ষেপ (৯০৫২)জনপ্রশাসন প্রতিমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (৮৭৩০)