২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মৃত্যু নিয়ে আবেগঘন স্ট্যাটাস দেয়ার ৩ দিনের মধ্যে নিহত হলেন মিনার

মফিজুল আলম মিনার ও তার ফেসবুক স্ট্যাটাস - ছবি : নয়া দিগন্ত

মাত্র তিন দিন আগে ২৩ ফেব্রুয়ারি ফেসবুকে মৃত্যু নিয়ে আবেগঘন স্যাটাস দিয়েছিলেন তিনি। আর সেই তিনিই শুক্রবার শ্যালককে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে চট্টগ্রাম নগরীতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হলেন। তিনি হলেন তরুণ আইনজীবী মফিজুল আলম মিনার (৩১)। গুরুতর আহত অবস্থায় গতকাল রাত সাড়ে ৮টার দিকে নগরী পার্কভিউ হাসপাতালে নেয়া হলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানিয়েছেন হাসপাতালের দায়ীত্বরত অফিসার মো. আক্কাস। এর আগে পটিয়া বাইপাস এলাকায় ট্রাকের ধাক্কায় শ্যালক ও দুলাভাই গুরুতর আহত হয়।

নিহত মফিজুল আলম চন্দনাইশ পৌরসভাধীন পূর্ব চন্দনাইশ মাহছুম ফকির পাড়ার মৃত আবদুল আলীমের ছেলে, তার স্ত্রী এবং ৩ বছরের এক মেয়ে, ৫ মাসের এক ছেলে সন্তান রয়েছে বলে জানিয়েছেন পৌর সভার সংরক্ষিত মহিলা কমিশানার হাসনে আরা বেগম। এই ঘটনায় তার সাথে থাকা সাজ্জাদকে (২৫) আহত অবস্থায় ওই হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। মহিলা কমিশানার হাসনে আরা বেগম জানান, চট্টগ্রাম শহরে যাওয়ার পথে পটিয়া বাইপাস এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল ছিটকে পড়ে তারা গুরুতর আহত হয়।

সড়ক দুর্ঘটার বিষয়ে যোগাযোগ করা হলে পটিয়া হাইওয়ে ক্রসিংপুলিশ ফাঁড়ির কেউ তা জানেন না । তবে ডিউটিরত উপসহকারী পুলিশ পরিদর্শক মাসুদ স্থানীয় সূত্রের বরাত দিয়ে জানান, সন্ধ্যার পরে একটি মোটরসাইকেল দ্রুতগতিতে যাওয়ার সময়ে বাইপাস পার হয়ে ইন্দ্রোপোল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ার খবর তিনি পেয়েছিলেন। খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়েছিলেন তিনি। তবে কাউকে পাননি বলে জানিয়েছেন।

রাতে হাসপাতাল থেকে নিহতের লাশ গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়েছে বলে নিশ্চিত করেন মহিলা কমিশনার হাসনে আরা বেগম।

এদিকে তরুণ আইনজীবী মফিজুল আলম মিনার মৃত্যুর তিন দিন আগে ২৩ ফেব্রুয়ারি তার ফেসবুকে মৃত্যু নিয়ে আবেগঘন একটি স্ট্যাটাস দিয়েছিলেন। সেই স্ট্যাটাসসহ তার মৃত্যুর খবরটি ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে।


আরো সংবাদ



premium cement