১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কোম্পানীগঞ্জ আওয়ামী লীগের সকল কার্যক্রম স্থগিত

কোম্পানীগঞ্জ আওয়ামী লীগের সকল কার্যক্রম স্থগিত - ফাইল ছবি

নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের সকল কার্যক্রম স্থগিত করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করে জানান দলীয় হাইকমান্ডের নির্দেশে এ স্থগিতাদেশ দেয়া হয়েছে।

তিনি আরো জানান, দলীয় শান্তি শৃঙ্খলা রক্ষার্থে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের রাজনৈতিক কর্মসূচি পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত থাকবে। এ সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকেও কেউ কোনো ধরনের রাজনৈতিক উস্কানিমূলক স্ট্যাটাস বা বক্তব্য দিতে পারবে না।

উল্লেখ্য, নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাটে সোমবার একই স্থানে আওয়ামী লীগের মির্জা কাদের ও বাদলের দু’পক্ষের পাল্টাপাল্টি কর্মসূচির ঘোষণা করে। এতে শান্তি ভঙ্গের আশঙ্কা দেখা দিলে প্রসাশন রাতে পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করে। বসুরহাট পৌর শহরের মোড়ে মোড়ে পুলিশ অবস্থানে ছিল। এ দিকে বেলা ৩টায় প্রশাসনের জারি করা ১৪৪ ধারা ভেঙ্গে করে বসুরহাটের রূপালী চত্বরে সংবাদ সম্মেলন করার চেষ্টা করেছে আবদুল কাদের মির্জা। এতে প্রশাসন বাধা দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুপ্রভাত চাকমা এবং জেলা অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা উপস্থিত হন। এ সময় তারা সংবাদ সম্মেলন করা যাবে না বলে জানান।


আরো সংবাদ



premium cement