২৮ ফেব্রুয়ারি ২০২১
`

টেকনাফে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ৩ রোহিঙ্গা নিহত

-

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে তিনজন রোহিঙ্গা নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে কক্সবাজারের টেকনাফের শালবন রোহিঙ্গা শিবির থেকে কাছে অবস্থিত এক দুর্গম পাহাড়ে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। ঘটনাস্থল থেকে কিছু গোলাবারুদ উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাবের ১৫-এর অধিনায়ক আজিম আহমেদ এ খবর নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে রোহিঙ্গারা। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ গোলাগুলিতে তিনজন রোহিঙ্গা নিহত হয়েছেন বলে র‌্যাব জানিয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, ডাকাতদের সর্দার জহিরসহ নিহতরা একটি অপরাধী গোষ্ঠীর সাথে জড়িত। তারা এলাকায় ত্রাস সৃষ্টিসহ নানান অপরাধে সাথে জড়িত। তবে রোহিঙ্গাদের পক্ষ থেকে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি।



আরো সংবাদ


তানভির ঘূর্ণিতে ইনিংস ব্যবধানে জয় মুজাক্কিরসহ সাংবাদিক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে ২ মার্চ দেশব্যাপী কলম বিরতি জেলখানার আবহে মিরাজ চতুর্থবারের মতো বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড-২০১৯’-এ স্বর্ণ পদক অর্জন করলো প্রিমিয়ার সিমেন্ট তদন্তের মাধ্যমে লেখক মুশতাকের মৃত্যুর রহস্য উন্মোচিত হবে : কাদের শহীদ মাসুম বিন হাবিবের বাবার ইন্তেকালে ছাত্রশিবিরের শোক করোনায় মৃতের সংখ্যা বাড়ল চাঁদপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ কার্টুনিস্ট কিশোরের রিমান্ড নামঞ্জুর মাওলানা হাবিবুর রহমানের ইন্তেকালে জামায়াত আমীরের শোক দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া, নিহত ১

সকল