২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী আটক

নোয়াখালীতে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী আটক - ফাইল ছবি

নোয়াখালীর সেনবাগে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে তার স্বামী। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ছয় নম্বর কাবিলপুর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের ছাদেকপুর গ্রামের ওলি বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত স্বামী আব্দুর রব বাবুলকে (৬০) আটক করেছে। তিনি একই এলাকার ওলি বেপারী বাড়ির মৃত মজিবুল হকের ছেলে।

স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে পারিবারিক কলহের জের ধরে কথা কাটাকাটি হয় স্ত্রী তাহমিনা আক্তার মিনা (৫৫) ও তার স্বামী আব্দুর রব বাবুলের সাথে। একপর্যায়ে বাবুল বসত ঘরের বাথরুমে তার স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেন। পরে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে অস্ত্রসহ আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তাকে আটক করে। নিহত মিনা দুই সন্তানের জননী।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, অভিযুক্ত স্বামী প্রবাসী ছিলেন। বাড়িতে আসার পর থেকে তিনি মানসিক সমস্যায় ভুগছেন।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। একই সাথে অভিযুক্ত স্বামীকে আটক করা হয়। এ ঘটনায় পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল