২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বিমানের সিটের নিচে ১৫০টি স্বর্ণের বার, ওজন ১৭ কেজি

বিমানের সিটের নিচে ১৫০টি স্বর্ণের বার, ওজন ১৭ কেজি - ছবি : সংগৃহীত

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট থেকে পরিত্যাক্ত অবস্থায় ১৫০টি স্বর্ণের বার উদ্ধার করেছে কর্তৃপক্ষ। সোমবার সকালে আবুধাবি থেকে আসা একটি বিমানের সিটের নিচ থেকে স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়।

চট্টগ্রাম বিমানবন্দর কাস্টমস সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালিয়ে বিমানের সিটের পেছনের প্যানেল থেকে টেপ মোড়ানো অবস্থায় স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে বিমান বন্দরের সহকারী ম্যানেজার খায়রুল কবির বলেন, কাস্টমস, শুল্ক গোয়েন্দা ও এনএসআই টিম যৌথভাবে অভিযান চালিয়ে স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়েছে।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার নূরে আলম জানান, আবুধাবি থেকে আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তল্লাশি চালিয়ে ১৫০টি বার স্বর্ণ উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া স্বর্ণের ওজন সাড়ে ১৭ কেজি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি রিজওয়ানকে টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান বললেন আফ্রিদি গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট

সকল