২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চান্দিনায় ফেন্সিডিলসহ কথিত সাংবাদিক আটক

চান্দিনায় ফেন্সিডিলসহ কথিত সাংবাদিক আটক - নয়া দিগন্ত

কুমিল্লার চান্দিনায় বিল্লাল শেখ নামের এক কথিত সাংবাদিকের বাসায় অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ তাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে চান্দিনা পৌরসভার বেলাশহর এলাকার তার নিজ বাসা থেকে ৪১ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

আটক মাদক কারবারি বিল্লাল শেখ চান্দিনার বেলাশহর এলাকার মৃত তোরাব আলীর ছেলে। তিনি নিজেকে একটি পত্রিকার সাংবাদিক পরিচয় দিলেও পেশায় এলাকার মাদক কারবারি।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান, ‘চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) নোমান হোসেন গোপন সংবাদের ভিত্তিতে তার বাসা থেকে মাদকদ্রব্য উদ্ধার করতে গেলে তিনি নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে কর্তব্যরত পুলিশের সাথে অসদাচরণ করেন। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাঈমা ইসলামসহ আমরা ঘটনাস্থলে গিয়ে ৪১ বোতল ফেন্সিডিল উদ্ধার করি। এ ঘটনায় মাদক আইনে চান্দিনা থানায় মামলা দায়ের করা হয়েছে।’

ওসি আরো জানান, প্রকৃতপক্ষে বিল্লাল শেখ পেশাদার কোনো সংবাদকর্মী নয়। তার অবৈধ ব্যবসা পরিচালনা করার অসৎ উদ্দেশে সাংবাদিকতার মতো মহান পেশার সাইনবোর্ড ব্যবহার করছে। তার বিরুদ্ধে নারী, মাদক, চাঁদাবাজি, মারামারিসহ একাধিক ধারায় চান্দিনায় ও কুমিল্লা কোতয়ালী থানায় অন্তত চারটি মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement
অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি

সকল