২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে বিএনপি মেয়র প্রার্থীর বাড়িতে ককটেল হামলা ও ভাংচুর

-

নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার বিএনপির মেয়র প্রার্থী মোতাহের হোসেন মানিকের বাড়িতে ককটেল হামলা ও ভাংচুর করেছে দুবৃর্ত্তরা। বৃহস্পতিবার বিকেল ৫টায় উপজেলার রামপুরে এ ঘটনা ঘটে।

মোতাহের হোসেন মানিক এ ঘটনার জন্য আওয়ামী লীগ প্রার্থী নুরুল হক সমর্থকদের দায়ী করেছেন।

জানা যায়, মোতাহের হোসেন মানিক বিকেলে স্থানীয় সাংবাদিকের সাথে এক মতবিনিময় সভা করছিলেন। ওই সময় দুর্বৃত্তরা ১৬টি মোটরসাইকেলযোগে তার বাড়িতে গিয়ে ককটেল হামলা চালায় ও ঘরের দরজা-জানালা ভাংচুর করে। এছাড়াও দুর্বৃত্তরা যাওয়ার সময় নাওতলা গ্রামে ধানের শীষের প্রচারণার মাইক ভাংচুর করে চলে যায়।

তিনি বলেন, আমি বিষয়টি তাৎক্ষণিক স্থানীয় সংসদ সদস্য, নোয়াখালী জেলা প্রশাসক, পুলিশ সুপার, নির্বাচন কর্মকর্তা, সোনাইমুড়ী থানার ওসিকে অবহিত করেছি।

তিনি আরো অভিযোগ করেন, প্রচারণার কাজে লিপ্ত নেতাকর্মীদের প্রচারণা চালালে খুন করবে বলে হুমকি দেয় দুর্বৃত্তরা। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন।


আরো সংবাদ



premium cement
কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’

সকল