০৬ মার্চ ২০২১
`

রাঙ্গামাটির পৌর নির্বাচনে প্রত্যেক ভোট কেন্দ্রে সেনাবাহিনী চায় বিএনপি

রাঙ্গামাটির পৌর নির্বাচনে প্রত্যেক ভোট কেন্দ্রে সেনাবাহিনী চায় বিএনপি - ছবি : নয়া দিগন্ত

রাঙ্গামাটি পৌরসভা নির্বাচনে শহরের প্রত্যেক ভোট কেন্দ্রে সেনাবাহিনীর সরব উপস্থিতি রাখতে নির্বাচন কমিশনের প্রতি দাবি জানিয়েছেন বিএনপির মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন।
বৃহস্পতিবার সকালে রাঙ্গামাটির স্থানীয় একটি রেস্টুরেন্টে নির্বাচনী প্রচারণা সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ দাবি জানান।

পাহাড়ে বিভিন্ন সম্প্রদায়ের বসবাসের কারণে মানুষের মধ্যে সম্প্রীতি বজায় রাখার স্বার্থে এবং পার্বত্য পরিস্থিতির প্রেক্ষাপটে প্রত্যেক ভোট কেন্দ্রে অতীতের সব নির্বাচনের মতো এবারের পৌর নির্বাচনে সেনাবাহিনীর সরব উপস্থিতি প্রয়োজন বলে মনে করেন বিএনপি। ইভিএমে স্বচ্ছ ভোট হলে এবং ক্ষমতাসীন দল ভোট কেন্দ্র দখল করতে না পারলে রাঙ্গামাটির মেয়র পদে বিএনপি প্রার্থী জয়ী হবেন বলে আশা করছেন তিনি। ভোটকেন্দ্রে আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষা করা গেলে ভোটারের স্বতঃস্ফূর্ত উপস্থিতি ঘটবে বলেও তিনি আশা করেন।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সভাপতি মো: শাহ আলম, সম্পাদক দীপন দেওয়ানসহ বিএনপির অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ১৪ ফেব্রুয়ারি রাঙ্গামাটির পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পার্টি, বিপ্লবী ওয়ার্কার্সপার্টিসহ এক স্বতন্ত্র প্রার্থী এবং কাউন্সিলর পদে ৪১ জন পুরুষ ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।



আরো সংবাদ