২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

লালখানবাজারে সংঘর্ষে আহত ১৫

লালখানবাজারে সংঘর্ষের পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ - ছবি - সংগৃহীত

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ডে আওয়ামী লীগ ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। ওই সংষর্ষে ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এদের মধ্যে শাসকদল সমর্থিত আবু হাসনাত বেলালের সমর্থক আলাউদ্দিনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

বুধবার সকাল থেকে সেখানে দফায় দফায় সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল পৌনে ৯টা থেকে নগরীর লালখান বাজার চানমারি রোডের শহীদ নগর সিটি করপোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের সামনে দু’পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে পাল্টাপাল্টি হামলা ও ধাওয়া-পাল্টাধাওয়া হয়। এ সময় আলাউদ্দিন নামের এক যুবক আহত হয়েছেন। তিনি কাউন্সিলর প্রার্থী আবুল হাসনাত বেলালের সমর্থক বলে জানা গেছে।

হামলায় উভয়পক্ষ হকিস্টিক, লাঠি ব্যবহার করেছে। এছাড়া এলোপাতাড়ি কাচের বোতল, ইটপাটকেল ছোড়া হয়। পরে বিজিবি ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। এদিকে পুলিশ লাইন কেন্দ্রেও গোলযোগের খবর পাওয়া গেছে।


আরো সংবাদ



premium cement
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল

সকল