১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সৌদি আরবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মামা-ভাগিনাসহ ৩ জনের মৃত্যু

সৌদি আরবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মামা-ভাগিনাসহ ৩ জনের মৃত্যু - ছবি : সংগৃহীত

সৌদি আরবের তায়েফ শহরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাঁদপুরের মামা-ভাগিনাসহ তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলেন মামা লিটন (৩৫), তার ভাগিনা মেহেদি হাসান (২২) ও ফয়সাল মোল্লা (২৩)। রোববার দিনগত রাতে এই দুর্ঘটনা ঘটে। তারা তিনজন ওই দেশে ফ্রি ভিসায় কাজ করতেন বলে জানা গেছে।

মঙ্গলবার রাত ১০টায় নিহত মেহেদীর চাচাত ভাই মাসুদ মৃত্যুর বিষয়টি নিশ্চত করে বলেন, লিটনের ফুফাত ভাইয়ের ছেলে সেলিম ফোন করে আমাদের মৃত্যুর সংবাদ জানিয়েঝেন। তবে ঘটনাস্থলে বসবাসকারী বাংলাদেশে প্রবাসীদের মধ্যে কেউই এখন পর্যন্ত স্পষ্ট করে বলতে পারছে না কিভাবে মারা গেছে। কেউ বলছে যে বিদ্যুৎস্পৃষ্টে, কেউ বলছে যে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে।

মাসুদ আরো বলেন, মারা যাওয়া লোকদের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত স্থানীয় প্রশাসনকে জানানো হয়নি। মৃত্যুর সংবাদ পেয়ে বাড়িতে শোকের মাতম চলছে। তাদের লাশ আনার জন্য আজ বুধবার আমরা প্রক্রিয়া শুরু করবো।

চাঁদপুর জেলার মতলব উপজেলার নায়েরগাঁও এলাকার আজগর প্রধানের ছেলে লিটন, তার ভাগিনা পৌর এলাকার দক্ষিণ নলুয়া প্রধানিয়া বাড়ির খোকন প্রধানিয়ার ছেলে মেহেদি হাসান ও নায়েরগাঁও এলাকার সফিক মোল্লার ছেলে ফয়সাল মোল্লা। বর্তমানে তাদের লাশ ওই দেশের হাসপাতালে রয়েছে।


আরো সংবাদ



premium cement
বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

সকল