২৭ ফেব্রুয়ারি ২০২১
`

বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু

বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু - নয়া দিগন্ত

চট্টগ্রামের বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে আনোয়ারার বাঁশখালী পিএবি সড়কের বৈলছড়ি চেচুরিয়া বাজারে এ ঘটনা ঘটে।

ওই ছাত্রলীগ নেতার নাম তানভির সিকদার (২৪)। তানভির উপজেলার গন্ডামারা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ছমদ আলী সিকদার বাড়ির মো: ইউসুফ আবু শামার ছেলে। তিনি দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা ১২টার দিকে মোটরসাইকেল চালিয়ে চট্টগ্রাম যাওয়ার পথে আনোয়ারা বাঁশখালী পিএবি সড়কের বৈলছড়ি চেচুরিয়া বাজারে একটি সিএনজি অটোরিকশার সাথে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজিজুল ইসলাম জানান, মোটরসাইকেল চালিয়ে চট্টগ্রাম যাওয়ার সময় একটি অটোরিকশার সাথে সংঘর্ষ হলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে মুমূর্ষ অবস্থায় বাঁশখালী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিসক তারভিরকে মৃত ঘোষণা করেন।

তানভিরের খালাতো ভাই মো: জোবাইর জানান, মঙ্গলবার বাদ আছর জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তানভিরের মৃত্যুতে দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিন ও সাধারণ সম্পাদক আবু তাহের গভীর শোক প্রকাশ করেন। এ সময় তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।



আরো সংবাদ


লিবীয় উপকূল থেকে দেড় শ’র বেশি অবৈধ অভিবাসী উদ্ধার এলডিসি থেকে উত্তরণের চূড়ান্ত সুপারিশ পেলো বাংলাদেশ দুই রাষ্ট্র এক জাতি : নাগরনো-কারাবাখ বিজয়ের স্মরণে স্মৃতিসৌধ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ব্যাপারে জানা যাবে বিকেলে হাইতিতে কারাগারে সহিংসতায় ২৫ জনের মৃত্যু চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ নেইমারের সাথে নতুন চুক্তি নিয়ে আলোচনায় পিএসজি এরদোগানের ২০২০ গ্লোবাল মুসলিম পার্সোনালিটি অ্যাওয়ার্ড অর্জন বিদেশী নেতার সাথে দ্বিতীয় ‘ভার্চুয়াল’ সম্মেলন করতে যাচ্ছেন বাইডেন : হোয়াইট হাউস ডোমারে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর ৭ দিনের জেল ঢাকা বারের সভাপতি আ’লীগের, সম্পাদক বিএনপি’র

সকল