২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

নোয়াখালীতে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম - ছবি : প্রতীকী

নোয়াখালীর বেগমগঞ্জে এক যুবলীগ নেতাকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। সোমবার রাতে উপজেলার শরীফপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের দক্ষিণ শরীফপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তির নাম আব্দুল মান্নান (৩৪)। তিনি উপজেলার শরীফপুর ইউনিয়নের দক্ষিণ শরীফপুর গ্রামের নুর মোহাম্মদের ছেলে। আহত আব্দুল মান্নান স্থানীয় যুবলীগ নেতা।

স্থানীয় সূত্রে জানা যায়, শরীফপুর ইউনিয়নের ন্যায্যমূল্য বাজার নামক জায়গা থেকে ইউনিয়ন যুবলীগ নেতা আব্দুল মান্নান মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথে পেছন থেকে অজ্ঞাত চার থেকে পাঁচজন দুর্বৃত্ত তাকে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুমূর্ষ অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো: রুহুল আমিন বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখন পর্যন্ত এ হামলার কারণ জানা যায়নি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।


আরো সংবাদ



premium cement
অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য

সকল