০৬ মার্চ ২০২১
`
শত শত মানুষের ভিড় :

কুমিল্লায় খণ্ডিত পা উদ্ধার, এলাকায় তোলপাড়

কুমিল্লায় খণ্ডিত পা উদ্ধার, এলাকায় তোলপাড় - নয়া দিগন্ত

কুমিল্লায় অজ্ঞাত ব্যক্তির খণ্ডিত একটি পা উদ্ধার করেছে পুলিশ। তবে এ খণ্ডিত পা-টি কার এ নিয়ে দেখা দিয়েছে বিভিন্ন রহস্য। রোববার রাত সাড়ে ৭টার দিকে নগরীর চাঁনপুর হারুন স্কুল সংলগ্ন একটি পরিত্যক্ত ডাস্টবিন থেকে পলিথিন দিয়ে মোড়ানো অবস্থায় পুলিশ ওই পা উদ্ধার করে। এ দিকে মর্মান্তিক এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হক।

এ ব্যাপারে ওসি আনোয়ারুল হক সাংবাদিকদের জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে সেখান থেকে একটি পা ও একটি সেন্ডেল উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত এ খণ্ডিত পা-টি হাঁটু পর্যন্ত কাটা অবস্থায় পলিথিন দিয়ে মোড়ানো ছিল। তবে এ পা-টি কার তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। এ ব্যাপারে তদন্ত চলছে।

সোমবার ওই পা-টি কার তা শনাক্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক ল্যাবে পাঠানো হবে। এ দিকে এ খণ্ডিত পা উদ্ধারের খবরে শত শত মানুষ সেখানে ভিড় জমায়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও খণ্ডিত পায়ের ছবি ভাইরাল হয়ে হয়।



আরো সংবাদ


স্বর্ণের দাম আবারো কমেছে গণতন্ত্র ফিরে এলে গণতন্ত্রের প্রশাসনের প্রশাসকরা গর্বিত হবেন : গয়েশ্বর মনোহরদীতে ট্রাকের ধাক্কায় সিএনজি আরোহী ২ জন নিহত, আহত ৩ আফগানিস্তানে পৃথক বোমা বিস্ফোরণে নিহত ৪ বিক্ষোভের শততম দিনে কৃষকদের দিল্লি প্রবেশের রাস্তায় অবরোধ জিয়াউর রহমানের খেতাব বাতিল বিষয়ে যা বললেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আরো ১০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৪০ ‘হেলিকপ্টারের বিপজ্জনক ওড়াউড়ি বন্ধ কর’ সাটুরিয়ায় লেবুক্ষেত থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সোনারগাঁওয়ে আধিপত্য বিস্তারে সংঘর্ষ : ১৩ দিন পর আরো একজনের মৃত্যু যুবক আটকের পর মায়ের ইন্তেকাল, জানাজার সময় নবজাতকের মৃত্যু

সকল