২৮ ফেব্রুয়ারি ২০২১
`

ওবায়দুল কাদেরের নির্দেশে কোম্পানীগঞ্জে হরতাল প্রত্যাহার

ওবায়দুল কাদেরের নির্দেশে কোম্পানীগঞ্জে হরতাল প্রত্যাহার -

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পূর্বঘোষিত রোববার অর্ধদিবস হরতাল কর্মসূচি প্রত্যাহার করে নিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান হরতাল কর্মসূচি প্রত্যাহারের এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো জানান, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশে এই হরতাল কর্মসূচি প্রত্যাহার করে নেয়া হয়েছে।

ওবায়দুল কাদেরের বরাত দিয়ে তিনি বলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সকল দাবি বর্তমানে প্রধানমন্ত্রীর দফতরে রয়েছে। পরে ওই সব বিষয়ে সিন্ধান্ত নেয়া হবে।

উল্লেখ্য, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ফেসবুক লাইভে রাজাকার পরিবারের সদস্য বলেন। এর প্রতিবাদে একরামুল করিম চৌধুরীকে দল থেকে বহিষ্কার ও জেলা কমিটি বিলুপ্ত করার দাবিতে শনিবার সকাল সাড়ে ১০টায় অবস্থান ধর্মঘট ও রোববার সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত এই হরতাল কর্মসূচি ঘোষণা করেছিল কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।



আরো সংবাদ


অনিশ্চয়তায় মালয়েশিয়ার শ্রমবাজার আবারো সক্রিয় সেই ‘বেস্টিনেট’ ৩০ মার্চ থেকে স্কুল ও কলেজ খুলছে ৭ মার্চ থেকে ২৬ মার্চ স্বাধীনতার কোনো ইতিহাস অস্বীকার করা যাবে না : মির্জা ফখরুল ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ৪০৭ মৃত্যু ৫ মৃত্যু কাম্য নয়, তবে কারাগারে অসুস্থ হয়ে মারা গেলে কিছু করার নেই : হাসিনা খুলনায় লেখক মুশতাকের মৃত্যু নিয়ে ফেসবুকে পোস্ট দেয়ায় যুবক গ্রেফতার ৩০ মার্চ থেকে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, যেভাবে ক্লাস হবে শামীমা বেগম কি আর কখনো ব্রিটিশ নাগরিকত্ব ফিরে পাবেন? মান্দায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত একসাথে দুই বোনের সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিল প্রেমিক কারওয়ান বাজারে হাসিনা মার্কেটে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

সকল