২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আশুগঞ্জে চেয়ারম্যানের বাড়িতে হামলা চালিয়ে ছোট ভাইকে হত্যা

প্রতিপক্ষের হামলায় উপজেলা চেয়ারম্যানের ভাই নিহত, আটক ৬ - সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান হানিফ মুন্সির ছোট ভাই মো. জামাল মুন্সি (৫০) হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দিবাগত রাত দেড়টটার দিকে উপজেলার চরচারতলা এলাকার নিজ বাড়ি থেকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেললার চরচারতলা ঈদগাহ মাঠের পাশে আবুল মিয়ার দোকানে শুক্রবার রাত ১১টার দিকে উপজেলা চেয়ারম্যান হানিফ মুন্সির ভাই মুমিন মুন্সির সাথে একই এলাকার ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার সাদ্দাম মিয়ার বাগবিতণ্ডা ও হাতাহাতি হয়।

এ খবর শুনে উপজেলা চেয়ারম্যান হানিফ মুন্সি রাতে সেখানে উপস্থিত হয়ে বিষয়টি সুরাহা করে সবাইকে নিয়ে বাড়িতে চলে আসেন। এ ঘটনার জের ধরে একই এলাকার লতি বাড়ির আবু শহিদ, সেলিম, আবদু, জিয়া খন্দকার, শফিক, দিলুর নেতৃত্বে কয়েকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে উপজেলা চেয়ারম্যানের বাড়িতে হামলা চালায়। এসময় হানিফ মুন্সির ছোট ভাই জামাল মুন্সিসহ আরো কয়েকজন বাধা দেন।

প্রতিপক্ষের লোকজন জামাল মুন্সিকে বল্লম দিয়ে আঘাত করলে তিনি গুরুতর রক্তাক্ত আহত হয়। পরে আশঙ্কাজনকভাবে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

আশুগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হানিফ মুন্সি জানান, আমাকে হত্যার করার জন্য হামলা চালায় সন্ত্রাসীরা। আমার ভাই জামাল মুন্সি আগে বের হলে তাকে হত্যা করা হয়। আমি এই হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ছয়জনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল