২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ওবায়দুল কাদেরকে কটূক্তি, লাগাতার অবস্থান কর্মসূচী

ওবায়দুল কাদেরকে কটূক্তি, লাগাতার অবস্থান কর্মসূচী - নয়া দিগন্ত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তির প্রতিবাদে নোয়াখালীর বসুরহাটে লাগাতার অবস্থান কর্মসূচি পালিত হচ্ছে। শুক্রবার সন্ধ্যা থেকে ওবায়দুল কাদেরের ভাই নব নির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জার নেতৃত্বে শত-শত নেতাকর্মী উপজেলার বঙ্গবন্ধু চত্ত্বরে অবস্থান করছেন।

অবস্থান কর্মসূচীতে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর বিরুদ্ধে নানা ধরণের শ্লোগান দিচ্ছেন।

শুক্রবার বিকেলে আবদুল কাদের মির্জা বিক্ষোভ সমাবেশে বলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীকে বহিষ্কার এবং জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটি ভেঙ্গে দিতে হবে। যতক্ষণ পর্যন্ত আমাদের দাবি মেনে নেওয়া না হবে ততক্ষণ পর্যন্ত আমাদের অবস্থান ধর্মঘট চলবে।

এ সময় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী প্রমূখ উপস্থিত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ১০ মিনিটের সময় নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী তার ভেরিফাইড ফেসবুক আইডি থেকে লাইভে এসে ওবায়দুল কাদেরের পরিবারকে রাজাকারের পরিবার বলে আখ্যায়িত করেন। আগামী কয়েক দিনের মধ্যে এসব নিয়ে কথা বলা শুরু করবেন বলে হুমকি দেন ওই ভিডিওতে।


আরো সংবাদ



premium cement