২৮ ফেব্রুয়ারি ২০২১
`

নিখোঁজের ১০ দিন পর নদীতে মিললো শিশুর লাশ

নিখোঁজের ১০ দিন পর নদীতে মিললো শিশুর লাশ - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লার মেঘনা উপজেলায় নিখোঁজের ১০ দিন পর রিফানুল ইসলাম ওরফে রিফান নামে পাঁচ বছর বয়সী এক শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার উপজেলার ওমরাকান্দা ব্রিজ এলাকায় পুরনো মেঘনা নদী থেকে ওই শিশুর লাশটি উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

রিফান উপজেলার বৈদ্যনাথপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী মো: শরীফুল ইসলামের ছেলে।

মেঘনা থানার ওসি মো: আবদুল মজিদ বলেন, গত ১২ জানুয়ারি বাড়ির সামনে থেকে শিশু রিফান নিখোঁজ হয়েছিলো। এ ঘটনায় শিশুর পরিবার বিভিন্ন এলাকায় মাইকিং করে। ওই দিনই থানায় জিডি করে তারা।

তিনি আরো বলেন, লাশটি অর্ধগলিত, তাই শরীরে কোনো আঘাতের দাগ রয়েছে কিনা বোঝা যাচ্ছে না। এছাড়া চেহারাও পরিষ্কার বোঝা যাচ্ছে না। লাশের শরীরে থাকা কাপড় দেখে পরিবারের সদস্যরা লাশ শনাক্ত করেছে। আমরা ময়নাতদন্তের পাশাপাশি ওই শিশুর ডিএনএ প্রোফাইলও তৈরি করছি। এর মাধ্যমে পরিচয় নিশ্চিত হতে পারবো। পিবিআই ও সিআইডির তদন্ত দলও ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে তিনি জানান।



আরো সংবাদ


শহীদ মাসুম বিন হাবিবের বাবার ইন্তেকালে ছাত্রশিবিরের শোক করোনায় মৃতের সংখ্যা বাড়ল চাঁদপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ কার্টুনিস্ট কিশোরের রিমান্ড নামঞ্জুর মাওলানা হাবিবুর রহমানের ইন্তেকালে জামায়াত আমীরের শোক দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া, নিহত ১ ফতুল্লায় ৪ বাল্কহেড শ্রমিক হত্যা : ২ জনের মৃত্যুদণ্ড ও ৯ জনের যাবজ্জীবন তাড়াশে গ্রামের দু’পক্ষের সংঘর্ষে আহত ৩৭ কোভিড-১৯ এক-দুই বছরের মধ্যে মৌসুমি রোগে পরিণত হতে পারে : বিশেষজ্ঞ সরকার দক্ষ জনশক্তি গড়ে তুলতে শিক্ষাকে বহুমাত্রিক করতে কাজ করছে : প্রধানমন্ত্রী পাঁচ বছর পর দেশে সিনেমা হলের সংখ্যা দ্বিগুণ হবে : তথ্যমন্ত্রী

সকল