১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত বেড়ে ৩

মাতারবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত বেড়ে ৩ -

কক্সবাজারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়িয়েছে। শুক্রবার সকালে মহেশখালী উপজেলার নতুন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার মাতারবাড়ী আজিজিয়া মাদরাসার বার্ষিক সভা চলছিল (২১ ও ২২ জানুয়ারি) দু’দিন ব্যাপী। মাদরাসার এ বার্ষিক সভা উপভোগ করতে মাতারবাড়ী হাইস্কুলের মাঠে বিভিন্ন রকমের খাবার ও শিশুদের খেলনার পশরা বসেছিল।

শুক্রবার সকাল ১০টার দিকে সিলিন্ডারের গ্যাস দিয়ে বেলুন ফুলানোর সময় বিকট আওয়াজে মুহূর্তে ছুটাছুটি করতে থাকে লোকজন। শোকের ছায়া নেমে আসে স্কুল মাঠ এলাকায়।

মহেশখালী থানার পুলিশ সূত্রে জানা গেছে, এ দুর্ঘটনায় ঘটনাস্থলে ১২ বছর বয়সের এক শিশু নিহত হয়। হাসপাতালে নেয়ার পথে এরশাদ (১১) নামের অপর এক শিশু মারা গেছে। বেলুন বিক্রেতা জসিম উদ্দিন (৪৮) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ রিপোর্ট লেখার সময় বিকেল ৫টা পর্যন্ত ওই সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় তিনজন মারা গেছে। আহতদের মধ্যে আরো ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। আহতদের মধ্যে শিশুসহ বিভিন্ন বয়সের মানুষ রয়েছে।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার মহেশখালি সার্কেল জাহেদুল ইসলাম দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তার সাথে ছিলেন মহেশখালী থানার ওসি আব্দুল হাই, ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

সহকারী পুলিশ সুপার জাহেদুল ইসলাম বলেন, খেলনার বেলুনে গ্যাস ভরতে গিয়ে দুর্ঘটনাটি ঘটেছে এবং দুর্ঘটনার বিষয়টি তদন্ত করা হচ্ছে। খবর পাওয়ার সাথে সাথে পুলিশ, ফায়ার সার্ভিস ও ডিবি পুলিশের কর্মকর্তারা সরেজমিন পরিদর্শন করে অনুসন্ধান চালাচ্ছেন বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement