০৯ মার্চ ২০২১
`

কুমিল্লায় নৈশ প্রহরীকে পিটিয়ে হত্যা

কুমিল্লায় নৈশ প্রহরীকে পিটিয়ে হত্যা - নয়া দিগন্ত

কুমিল্লায় আবুল হাসেম নামের এক নৈশপ্রহরীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ সময় আবুল হাসেমকে বাঁচাতে গেলে তার বড় ভাই ও বাজারের আরেক নৈশপ্রহরী আহত হয়েছেন। শুক্রবার ভোর রাতে জেলার বরুড়া উপজেলার নলুয়া চাঁদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আবুল হাসেম কুমিল্লার নলুয়া চাঁদপুর বাজারের নৈশপ্রহরী। তিনি ওই গ্রামের হাসান আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে বাজারে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করছিলেন আবুল হাসেম। এ সময় শীত বেশি লাগায় একটি রাইস মিলের সামনে আগুন জ্বালান তিনি। এ নিয়ে মিলটির মালিক বাবুল ও তার সহযোগী কয়েকজন আবুল হাসেমের সাথে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে তারা নৈশপ্রহরীকে মারধর করেন। এ সময় আবুল হাসেমের চিৎকার শুনে দৌড়ে আসেন তার বড় ভাই আবু তাহের ও নৈশপ্রহরী সুরুজ মিয়া। পরে হাসেমকে বাঁচানোর চেষ্টা করলে তাদেরকেও মারধর করেন মিল মালিক বাবুল ও তার সহযোগীরা। একপর্যায়ে স্থানীয়রা ঘটনাস্থলে জড়ো হয়। পরে স্থানীয়রা আবুল হাসেমকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে পথেই তার মৃত্যু হয়।

নিহত নৈশপ্রহরী আবুল হাসেম সাত মেয়ে সন্তানের জনক।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বরুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।



আরো সংবাদ