২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ফেনীতে মাদকসহ কারবারি আটক

ফেনীতে মাদকসহ কারবারি আটক - নয়া দিগন্ত

ফেনীতে ৯৬ বোতল ফেন্সিডিল ও ২৪ বোতল ভারতীয় হুইস্কিসহ মো. ফয়েজ আহম্মেদ (৫০) নামে এক কারবারিকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে দাগনভূঞার সিলোনিয়া বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

এসময় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কার জব্দ করা হয়। জব্দকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লাখ ৪৪ হাজার টাকা।

ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে মাদক প্রাইভেটকার যোগে মাদকদ্রব্য নিয়ে ফেনী থেকে নোয়াখালীর দিকে যাচ্ছে একটি চক্র। র‌্যাবের একটি দল দাগনভূঞার সিলোনিয়া বাজারে বিশেষ চেকপোষ্ট পরিচালনা করে। এসময় সন্দেহজনক একটি সাদা রংয়ের প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-১২-১১১০) আসতে দেখে উক্ত গাড়িটিকে থামানোর সংকেত দিলে সিগনাল অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাবের ধাওয়া করে সিলোনিয়া বাজারস্থ সোনালী ব্যাংক লিমিটেডের সামনে থেকে মাদকসহ কুমিল্লা চৌদ্দগ্রাম এলাকার মৃত সৈয়দ আহাম্মদের ছেলে মো. ফয়েজ আহম্মেদ (৫০) আটক করা হয়।

তিনি আরো জানান, আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনীর দাগনভূঞা থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement
নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪

সকল