২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পারিবারিক সমস্যায় মানসিকভাবে বিপর্যস্ত কিশোরীর আত্মহত্যা

পারিবারিক সমস্যায় মানসিকভাবে বিপর্যস্ত কিশোরীর আত্মহত্যা -

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরএলাহী ইউনিয়নে পারিবারিক নানা সমস্যার কারণে মানসিক চাপ সহ্য করতে না পেরে সুমাইয়া আক্তার (১৮) নামে এক কিশোরী আত্মহত্যা করেছেন। বুধবার দিবাগত রাত ১২টার দিকে পুলিশ চরএলাহী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড থেকে লাশটি উদ্ধার করে।

সুমাইয়া আক্তার লক্ষীপুর জেলার প্রবাসী গোলাম হোসেনের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সুমাইয়ার মা তাদেরকে ছেড়ে অন্য একজনকে বিয়ে করায় তার বাবাও দ্বিতীয় বিয়ে করেন। সৎমা তাকে সহ্য করতে পারতেন না। তাই তিনি কোম্পানীগঞ্জে চরএলাহীতে তার ফুফাতো বোনের বাড়িতে থাকতেন। তিন বছর আগে চরএলাহী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নুরুল হক রিয়াদের সাথে তার বিয়ে হয়। কিন্তু দেড় বছর আগে তাদের তালাক হয়ে যায়। এসব বিষয় নিয়ে তিনি মানসিকভাবে বিপর্যস্ত থাকতেন। বুধবার পরিবারের সদস্যদের অগোচরে ফুফাতো বোনের বাড়িতে তিনি বিষপান করেন। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদ্লু হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement