২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে কিশোরকে ছুরিকাঘাতে হত্যা

নিহত তুর্জয় - ছবি : সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জে পূর্ব শত্রুতার জেরে মাজাহারুল ইসলাম তুর্জয় (২০) নামে এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

বুধবার বিকাল ৫টার দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার ২নং ওয়ার্ড উত্তর নাজিরপুর গ্রামের মোক্তারবাড়ির দরজার রাস্তার উপরে এ ঘটনা ঘটে।

সে ওই এলাকার তেলি বাড়ির মানিক মিয়ার ছেলে।

জানা যায়, নিহত মাজাহারুল ইসলাম তুর্জয় বিকেলে পৌরসভার কন্ট্রাকটর মসজিদ এলাকায় তিন বন্ধুসহ হাঁটছিল। এসময় এলাকার শিহাব, রবিনসহ আরো দুই সন্ত্রাসী মিলে তাকে ধাওয়া করে বুকে উপর্যুপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। পরে তার অবস্থার অবনতি ঘটলে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

গত বছর বেগমগঞ্জ কৃষি ইনস্টিটিউতে এক কিশোরকে হত্যা করা হয়। এঘটনায় বেগমগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা রুজু হয়। যার নং জি আর ৪১৪/২০। নিহত মাজহারুল ইসলাম তুর্জয় ওই হত্যা মামলার ৩ নং আসামি। তুর্জয় ওই মামলায় গ্রেফতার হয়ে কারাগারে ছিল। কিছুদিন আগে সে জামিনে মুক্ত হয়।

বেগমগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী! 

সকল