২৭ ফেব্রুয়ারি ২০২১
`

নোয়াখালীতে সন্ত্রাসী হামলায় নারীসহ ৩ জন গুরুতর আহত

নোয়াখালীতে সন্ত্রাসী হামলায় নারীসহ ৩ জন গুরুতর আহত - ছবি : সংগৃহীত

আদালতে জামিনের বেইল বন্ড দাখিলের জন্য এলে নোয়াখালীর জেলা শহর মাইজদীর আদালত সড়কে প্রতিপক্ষ তিনজনকে পিটিয়ে গুরুতর আহত করেছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় সার্কিট হাউজ সড়কে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিপক্ষের মামলায় উচ্চ আদালত থেকে জামিন নিয়ে বেইল বন্ড দাখিল করতে জেলা জজ কোর্টে যাচ্ছিলেন আশিক এলাহি ও শাহাদাত হোসেন। এ সময় তাদের উপর হামলা করেন প্রতিপক্ষের দিদার, সাখাওয়াত উল্যা, সোহাগ ও মহিউদ্দিনসহ কয়েকজন সন্ত্রাসী। এ সময় অ্যাম্বুলেন্সের গতিরোধ করে অসুস্থ শাহাদাত হোসেন সোহেল, জান্নাতুল ফেরদাউস ও আসিক এলাহিকে পিটিয়ে আহত করে তারা। শুধু তাই নয় অ্যাম্বুলেন্সটি ছিনিয়ে নেয়ারও চেষ্টা করেন তারা। পরে স্থানীয় লোকজন ধাওয়া করে অ্যাম্বুলেন্সটি উদ্ধার করে, কিন্তু সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ দিকে গুরুতর আহত আশিক এলাহি ও শাহাদাত হোসেনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করার সময় আবারো হামলার চেষ্টা করে তারা।

এ সময় স্থানীয়দের সহযোগিতায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আশিক এলাহি কয়েকজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামাদের আসামি করে সুধারাম থানায় একটি মামলা দায়ের করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাহেদ উদ্দিন বলেন, তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ