২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিদ্যুৎস্পৃষ্ট চাচা, বাঁচাতে গিয়ে ভাতিজারও মৃত্যু

বিদ্যুৎস্পৃষ্ট চাচা, বাঁচাতে গিয়ে ভাতিজারও মৃত্যু - নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি গ্রামে বুধবার ভোরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাচা-ভাতিজার মর্মান্তিক মৃত্যু হয়েছে। চাচা-ভাতিজার মৃত্যুতে পরিবারে শোকের মাতম চলছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বড়িকান্দি গ্রামের পশ্চিমপাড়া কাচারির সামনে মোস্তফা মিয়ার বাড়ির একটি চারচালা ঘরে বুধবার ভোররাত সাড়ে ৪টার দিকে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটে। এ সময় বিদ্যুতের একটি মিটার বিস্ফোরিত হয়। পরে চাচা মোস্তফা মিয়া (৭০) ওই ঘরের আগুন নেভাতে যাওয়ার সময় মাটিতে পড়ে থাকা বিদ্যুতের একটি সার্ভিস তারে তিনি স্পৃষ্ট হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এ দিকে চাচার ঘরের আগুন লেগেছে দেখতে পান ভাতিজা জসু মিয়া (৬০)। এ সময় জসু মিয়া দেখতে পান চাচা মোস্তফা মাটিতে পড়ে আছেন। পরে তিনি তাকে তুলতে গিয়ে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে চাচা-ভাতিজা দু’জনেই মৃত্যু কোলে ঢলে পড়েন। এ সময় বিদ্যুতের লাইন বন্ধ করে আশপাশের লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে এবং লাশ দুটি উদ্ধার করে।

বড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার পারভেজ হারুন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মোস্তফা মিয়া ও জসু মিয়ার মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক এ ঘটনায় শোক প্রকাশ করেন। পরে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। এ সময় ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান ও পুড়ে যাওয়া ঘরটি মেরামতের জন্য টিন বরাদ্দ দেয়ার আশ্বাস দেন।


আরো সংবাদ



premium cement