০৪ মার্চ ২০২১
`

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশীকে পিটিয়ে হত্যা

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশীকে পিটিয়ে হত্যা - নয়া দিগন্ত

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দেশটির জোহানেসবার্গের ব্রিক্সটনে এ ঘটনা ঘটে।

নিহত আবদুল হক (৩০) নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর গ্রামের চাপরাশি বাড়ির রফিক উল্যার ছেলে। তিনি এক সন্তানের জনক।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আবদুল হক আট বছর ধরে জোহানেসবার্গের ব্রিক্সটনে ব্যবসা করে আসছেন। চার মাস আগে বাড়িতে এসে আবার পাড়ি জমান আফ্রিকায়। মঙ্গলবার সকালে দুর্বৃত্তরা তাকে পাশের একটি স্কুলের বাউন্ডারিতে ডেকে নিয়ে যায়। সেখানে তাকে মারধর করেন, একপর্যায়ে ইট দিয়ে মাথা থেতলে নির্মমভাবে হত্যা করে। পরে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ব্রিক্সটন পুলিশ।

স্থানীয় সূত্রে জনা যায়, আব্দুল হকের সাথে সোমালিয়ান এক নাগরিকের দোকানের বিল্ডিং নিয়ে বিরোধ ছিল।

অন্যদিকে স্ত্রীর সাথে বনিবনা না হওয়ায় মঙ্গলবার তার স্ত্রীকে তালাক দেয়ার কথা ছিল। এ জন্য বাড়িতে টাকাও পাঠিয়েছিলেন আবদুল হক। তার স্ত্রীর অনেক স্বজন দক্ষিণ আফ্রিকাতে অবস্থান করছেন। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে কিংবা কারা হত্যা করেছে এ বিষয়ে তাৎক্ষণিকভাবে কেউ কিছু জানাতে পারেনি।



আরো সংবাদ


ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি মজনু গ্রেফতার নিউইয়র্কে এপ্রিলে সীমিত পরিসরে কিছু থিয়েটার পুনরায় খোলার অনুমতি ক্যালিফোর্নিয়ায় মেক্সিকো সীমান্তের কাছে সড়ক দুর্ঘটনায় ১৩ জন নিহত পরমাণু সমঝোতাকে এগিয়ে নেয়ার একমাত্র উপায় নিষেধাজ্ঞা প্রত্যাহার : ইরান মহান মুক্তিযুদ্ধে এইচ টি ইমামের ভূমিকা ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ : রাষ্ট্রপতি মৃত্যুর ৬৩ বছর পর আলজেরিয়ার স্বাধীনতাকামীকে হত্যার দায় স্বীকার ফ্রান্সের এইচ টি ইমামের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক এক দিনের সফরে ঢাকায় ভারতের পররাষ্ট্রমন্ত্রী আইএইএ’তে ইরানবিরোধী সম্ভাব্য প্রস্তাবকে ‘বালসুলভ’ বলল রাশিয়া ইরানের সাথে কূটনৈতিক সম্পর্ক পুনঃস্থাপনের সিদ্ধান্ত নিল আয়ারল্যান্ড জামালপুরের সেই ডিসি যে শাস্তি পেলেন

সকল