২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কুমিল্লায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত, আহত ৩

-

কুমিল্লা নগরীর কাপ্তান বাজার পাক্কার মাথা এলাকায় দুইটি মোটরসাইকেলে সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

নিহত ব্যক্তি কামরুল ইসলাম নগরীর বিষ্ণপুর এলাকার বাসিন্দা। আহতদের বাড়ি জেলার বুড়িচং উপজেলার জগতপুরে।

সোমবার বিকেলে এই দুর্ঘটনা ঘটে। এই তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের ইমার্জেন্সি বিভাগের ইনচার্জ দুলাল চন্দ্র সূত্রধর।

স্থানীয় সূত্র জানায়, গোমতী নদীর বাঁধ সংলগ্ন নগরীর কাপ্তান বাজার পাক্কার মাথা এলাকায় দুইটি মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষ হয়। দুইটি মোটরসাইকেলে চারজন আরোহী ছিলেন। তাদের একজন নিহত ও তিনজন আহত হয়েছেন। একজন হাসপাতালে নেয়ার পথে মারা যান। আহত দুইজন ফখরুল ইসলাম ও বাছির কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের বাড়ি জেলার বুড়িচং উপজেলার জগতপুরে।


আরো সংবাদ



premium cement
অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১

সকল