২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ভোটে জিতে দলীয়কর্মীকে মারধরের অভিযোগ কাউন্সিলরের বিরুদ্ধে

ভোটে জিতে দলীয়কর্মীকে মারধরের অভিযোগ কাউন্সিলরের বিরুদ্ধে - সংগৃহীত

ফেনীর দাগনভূঞা বালিকা উচ্চ বিদ্যালের ম্যানেজিং কমিটির সদস্য ও হারুন মেটাল ইঞ্জিনিয়ারিংয়ের স্বত্বাধিকারী মো. হারুনের উপর হামলার অভিযোগ উঠেছে স্থানীয় কাউন্সিলরের বিরুদ্ধে। রোববার রাতে উপজেলার গনিপুর বাজার (চুঙ্গার পুল) নামক স্থানে এ ঘটনা ঘটে।

পুলিশ ও দলীয় একাধিক সূত্র জানায়, গত ১৬ জানুয়ারি মো. হারুন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী রুবেল মিয়ার ভোটে অংশ নেন। এ ঘটনার সূত্র ধরে রোববার রাতে জিয়াউল হক জিয়ার নেতৃত্বে কয়েকজন যুবক মো. হারুনের উপর হামলা করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ইউনিক হসপিটালে ও পরে তার অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ জানান, আমরা বিষয়টি শুনেছি। তবে কেউ আমাদের কাছে লিখিত অভিযোগ করেন নি। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অন্যদিকে দাগনভূঞা পৌর আওয়ামী লীগের সভাপতি খায়েজ আহমদ জানান, এমনিতে জিয়াউল
হক দলের সিদ্ধান্ত অমান্য করে নিবার্চন করেছে তার উপর এ হামলার ঘটনা ঘটেছে, এটা কিছুতে মেনে নেয়া যায় না। আমরা এ ব্যাপারে বসে বিষয়টি তদন্ত করে সাংগঠনিক ব্যবস্থা নিবো।


আরো সংবাদ



premium cement
শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪

সকল