১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নাসিরনগরে নারী নির্যাতনকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

নাসিরনগরে নারী নির্যাতনকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন - নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নারী নির্যাতনকারীদের গ্রেফতার করে শাস্তির দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা। শনিবার দুপরে উপজেলার ধরমন্ডল ইউনিয়নে মক্তব বাজারে এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে বক্তব্য রাখেন, স্থানীয় মেম্বার রমজান মিয়া, সাবেক মেম্বার জিতু মিয়া, হাজী আলাই মিয়া, জলিল মিয়া নবাব মিয়া, বাছির মিয়া ও মাজেদা বেগম প্রমূখ।

এর আগে ২৬ ডিসেম্বর ধরমন্ডল ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের দেওরত কবরস্থানের পূর্ব পাশে এ নেক্কারজনক ঘটনাটি ঘটে। পরে ১ জানুয়ারি হিরন মিয়া বাদি হয়ে সিরনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

ভিক্টিম জানান, ওই দিন সন্ধ্যায় স্বামীকে নিয়ে বাবার বাড়ি দেওরত এলাকায় একটি বিয়ে অনুষ্ঠানে রওয়ানা হন। বাড়ি থেকে বের হয়ে কিছু দূর যাওয়ার পর মোবাইল নেয়ার জন্য স্বামী হিরন আলীকে বাড়িতে পাঠান। এ সময় ভিক্টিমকে একা পেয়ে পূর্ব থেকে ওত পেতে থাকা ৪জন জোর করে ধর্ষণের চেষ্টা চালায়। তার চিৎকারে স্বামী ও পাড়া প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করে একটি কুচক্রী মহল মামলাটিকে ভিন্ন খাতে প্রভাবিত করার হুমকি প্রদান করছে বলেও অভিযোগ করেন তিনি।

নাসিরনগর থানা ওসি এটিএম. আনিচুল হক জানায়, মামলাটি তদন্তনাধীন এবং আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement