২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

দেশের যে কোন প্রয়োজনে দায়িত্ব পালনে আমরা প্রস্তুত : সেনাপ্রধান

দেশের যে কোন প্রয়োজনে দায়িত্ব পালনে আমরা প্রস্তুত : সেনাপ্রধান - নয়া দিগন্ত

দেশের যে কোন প্রয়োজনে সরকারের আরোপিত দায়িত্ব পালনে আমরা সর্বদা প্রস্তুত বলেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ। রোববার চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের টরকীতে নিজের বাবার নামে প্রতিষ্ঠিত মা ও শিশু কল্যাণ হাসপাতাল উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, করোনাকালীন সময়ে রাষ্ট্রের প্রয়োজনে যখন আমাদের সহযোগিতা চাওয়া হয় তখন আমরা জীবনকে বাজি রেখে সমগ্র দেশে কাজ করেছি।

সেনা প্রধান বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে এই অনুষ্ঠানে আসতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। আমি মতলবে এসেছি সেনাপ্রধান হিসাবে নয় মতলবের সন্তান হিসাবে। আমার বাবা আব্দুল ওয়াদুদ সরকারের নামে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশুকল্যাণ হাসপাতাল উদ্বোধন করতে এসেছি। আপনারা যারা এখানে এসেছেন আমি আপনাদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।

তিনি আরো বলেন, রোহিঙ্গা ইস্যু একটি রাজনৈতিক বিষয়, এ বিষয়টি নিয়ে আমাদের সরকার মানবিকতার, আন্তরিকতা ও দায়ত্বশীলতার সাথে কাজ করছেন।

এরআগে সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ হেলিকাপ্টারে করে তিনি উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের দক্ষিণ টরকীতে উপস্থিত হন। এ সময় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাভোকেট নুরুর আমিন রুহুল, চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা মজলিশ খান, মাহবুবুর রহমান পিপিএম বার, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, চাঁদপুরের সিভিল সার্জন শাখাওয়াত উল্যাহ, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, বিশিষ্ট সমাজ সেবক আনিস আহমেদ, কেন্দ্রীয় যুবলীগ নেতা এম ইসফাক আহসান, মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নুশরাত জাহান মিথেন, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাস, ওসি নাছির উদ্দিন মৃধাসহ সেনা বাহিনী, প্রশাসন, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রনী-পেশার গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement